আজ ১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৫শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জ জেলা ইজতেমায় ইসলামী আন্দোলনের কর্মীদের সরব উপস্থিতি

কিশোরগঞ্জ প্রতিনিধি: তাবলিগ জামাতের জেলা ভিত্তিক ইজতেমার ধরাবাহিকতায় ২১, ২২ ও ২৩ ডিসেম্বর কিশোরগঞ্জ জেলা ইজতেমা শুরু হয়েছে কিশোরগঞ্জ শহরের নিকটবর্তী চৌদ্দশত ইউনিয়নের সুলতানপুর গ্রামে। সকল জেলা হতে বিপুল পরিমাণ তৌহিদী জনতার উপস্থিতিতে পীর সাহেব চরমোনাই-এর ইসলামী আন্দোলন বাংলাদেশ কিশোরগঞ্জ জেলার নেতাকর্মীদের ব্যাপক উপস্থিতি ঘটেছে।
সরেজমিনে দেখা যায় মাহফিলের প্রথম দিন ইসলামী আন্দোলন বাংলাদেশ কিশোরগঞ্জ জেলা সভাপতি হাফেজ মাওলানা আলমগীর হোসাইন তালুকদার ইজতেমার মাঠে ঘুরে ঘুরে ভালোমন্দ খবর নিচ্ছেন। সালাম দিচ্ছেন, নিচ্ছেন, কোন সমস্যা আছে কিনা খোজখবর নিচ্ছেন। অপর দিকে ইশা ছাত্র আন্দোলন কিশোরগঞ্জ জেলার ছাত্ররা মাঠে সার্বক্ষণিক বিভিন্ন ক্যাম্পে অবস্থান করছেন। মুসুল্লিদের যাতায়াতের সুবিধার জন্য প্রবেশপথে সমগ্র মাঠের বড় ম্যাপ লাগিয়ে দিয়েছে। বিভিন্নস্থানে সংগঠনের পক্ষ হতে শুভেচ্ছাবার্তা ব্যনার লাগানো হয়েছে।
জেলা সভাপতি আলমগীর হোসাইন সাথে কথা বললে তিনি বলেন, এটা আমাদের একটা মিলনমেলা৷ ঈমান শিখার, আমল করার এই মহতি ময়দানে আমাদের নেতাকর্মীদের সর্বাত্মক অংশগ্রহণের তাগিদ দেয়া হয়েছে এবং ব্যাপক অংশ গ্রহণ করেছে। আমরা সৌভাগ্যবান আমাদের জেলা ইজতেমায় এবং ইজতেমার সার্বিক সহযোগিতায় আমরা পাশে আছি ইনশাআল্লাহ৷

আপনার মতামত দিন
0Shares

স্যোসাল মিডিয়াতে দেখুন আমাদের সংবাদ

Follow us on Facebook Follow us on Twitter Follow us on Pinterest 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     একই ক্যাটাগরিতে আরো সংবাদ