আজ ১১ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৫শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জ হাওর দুর্গতদের মাঝে ইশা ছাত্র আন্দোলনের শিক্ষাপোকরণ ও ইফতার সামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টার : কিশোরগঞ্জের হাওরের বিভিন্ন গ্রাম ও শিক্ষা প্রতিষ্ঠানে বন্যার্তদের মাঝে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে শিক্ষা উপকরণ ও ইফতার সামগ্রী বিতরণ কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে।
রবিবার সকাল ৭টায় খাকশ্রী নূরুল উলুম দারুস সুন্নাহ আলীম মাদরাসা প্রাঙ্গণে কেন্দ্রীয় কমিটির সভাপতি জি. এম. রুহুল আমীনের বক্তব্যের মাধ্যমে এ কার্যক্রম শুরু হয় এবং বিকেল ৫টা পর্যন্ত এই কার্যক্রম অব্যাহত থাকে। এ সময় ইটনা থানাধীন রাষ্ট্রপতি আব্দুল হামিদ খান সরকারী কলেজ ও আশেপাশের এলাকার প্রায় শতাধিক ছাত্র ও অসহায়দের মাঝে শিক্ষাপোকরণ ও ইফতার সামগ্রী বিতরণ করা হয়।
সভাপতির বক্তব্যে জি. এম. রুহুল আমীন বলেন, হাওরে আজ এ অবস্থার একমাত্র কারণ হলো হাওর সংশ্লিষ্ট দায়িত্বশীলদের অবহেলা।

তিনি সরকারের প্রতি আহবান জানিয়ে বলেন, এমন ক্ষতি থেকে হাওরবাসীকে রক্ষা করতে হাওরের বাঁধ উঁচু করা নির্মাণ এখন সময়ের দাবী।
তিনি হাওরের দায়িত্বশীলদের প্রতি করা নজরদারী রাখা এবং দুর্নীতিবাজদের দৃষ্টান্তমুলক শাস্তি প্রদানেরও দাবী জানান।
উক্ত শিক্ষা উপকরণ ও ইফতার সামগ্রী বিতরণ কর্মসূচীতে উপস্থিত ছিলেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় কমিটির সভাপতি জি. এম. রুহুল আমীন, কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এস. এম. এমদাদুল্লাহ ফাহাদ, কেন্দ্রিয় প্রশিক্ষণ সম্পাদক মুহা. নোমান আহমাদ, ঢাকা মহানগর উত্তরের সভাপতি কে. এম. শরিফুল ইসলাম, ঢাকা মহানগর পূর্বের সাধারণ সম্পাদক মুহা. সিরাজুল ইসলাম, কিশোরঞ্জ জেলা সভাপতি মুহা. জুবায়ের আহমদ, সহ-সভাপতি হুমায়ুন কবির এবং আবরার মান্নানসহ জেলার শতাধিক নেতাকর্মী।
 

আপনার মতামত দিন
0Shares

স্যোসাল মিডিয়াতে দেখুন আমাদের সংবাদ

Follow us on Facebook Follow us on Twitter Follow us on Pinterest 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     একই ক্যাটাগরিতে আরো সংবাদ