আজ ৪ঠা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৮ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

কুরআনের সমাজ গঠনে সকলকে দীপ্ত শপথ গ্রহণ করতে হবে: ইসলামী আন্দোলন লক্ষীপুর জেলা

আব্দুর রহিম, লক্ষ্মীপুর (জেলা) সংবাদদাতা : মঙ্গলবার  (১৭ রমজান) বিকাল ৩টায় ইসলামী আন্দোলন বাংলাদেশ লক্ষীপুর জেলা শাখার উদ্যোগে জেলা সভাপতি অনারারী ক্যাপ্টেন মো: ইব্রাহিমের সভাপতিত্বে লক্ষীপুর ওয়েলকাম চাইনিজ রেস্টুরেন্ট এন্ড পার্টি সেন্টারে ঐতিহাসিক বদর দিবস উপলক্ষে মাহে রমজানের তাৎপর্য্য শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।
উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় কার্যনিবাহী পরিষদের সম্মানিত সদস্য মুফতী দেলোয়ার হোসাইন সাকী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টুমচর ইসলামিয়া সিনিয়র ফাযিল মাদরাসার সাবেক উপাধক্ষ্য মাওলানা আব্দুল কুদ্দুস সাহেব, ভাইস পিন্সিপাল মাও. ইদ্রিস টুমচরী সাহেব।
প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, আজ বাংলাদেশের পরিস্থিতি অত্যন্ত নাজুক। দেশে দিনদিন তথাকথিত নাস্তিক মুরতাদদের আস্ফালন বেড়েই চলছে। আজকে যারা মানুষের জানমালের নিরাপত্তা নিশ্চিত করবে, তাদের হাতে দৈনন্দিন মানুষ খুন হচ্ছে এবং তাদের প্রত্যক্ষ ও পরোক্ষ মদদে গুম খুন বেড়েই চলছে। সাথে সাথে বিদেশী প্রভুদেরকে খুশি করার জন্য বাংলাদেশের প্রধান বিচারপতি বাংলাদেশের সর্বোচ্চ বিচারালয় সুর্প্রিমকোর্ট প্রাঙ্গণে গ্রিক দেবী থেমিসের মূর্তি স্থাপন করার মতোও দুঃসাহস দেখিয়েছে। সুতারং জাতির এই ক্রান্তিলগ্নে কুরআন নাজিলের এই মাসে বদর দিবসের চেতনায় উদ্ধুদ্ধ হয়ে সকল নাস্তিক মুরতাদদের বিরুদ্ধে ইসলাম, দেশ ও মানবতাকে রক্ষা করার জন্য সকলকে চ্যালেঞ্জ গ্রহণ করে আবারো নতুন করে ইসলামী শাসন প্রতিষ্ঠার দ্বীপ্ত শপথ গ্রহণ করতে হবে।
উক্ত ইফতার মাহফিলে আরো বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ লক্ষীপুর জেলা শাখার সভাপতি আলহাজ্ব অনাররি ক্যাপ্টেন অবঃ মুহাম্মদ ইব্রাহিম সাহেব, সহ-সভাপতি মাওঃ দেলোয়ার হোসাইন, সেক্রেটারী মাওঃ মহিউদ্দীন, জয়েন্ট সেক্রেটারী ইউসুফ আল মাহমুদ, ইসলামী যুব আন্দোলন লক্ষীপুর জেলা সভাপতি মাওঃ আ হ ম নোমান সিরাজী, ইশা ছাত্র আন্দোলন লক্ষীপুর জেলা সভাপতি মু. মাহমুদুল হাসান প্রমুখ।

আপনার মতামত দিন
1.2K+Shares

স্যোসাল মিডিয়াতে দেখুন আমাদের সংবাদ

Follow us on Facebook Follow us on Twitter Follow us on Pinterest 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     একই ক্যাটাগরিতে আরো সংবাদ