আজ ১২ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৫শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

খুলনায় ইসলামী আন্দোলন নেতার ইন্তেকাল, দাফন সম্পন্ন 

শেখ নাসির, খুলনা সংবাদদাতাঃ ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা মহানগরের ২৫নং ওয়ার্ড শাখার উপদেষ্টা ও ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন ২৫নং ওয়ার্ড সভাপতি মোঃ রিপনের পিতা জনাব আবুল হোসেন গত ২২নভেম্বর রাত ১২.৪৫ মিনিটে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রজিউন)। ২৩ নভেম্বর’১৭ সকাল ১০টায়  বসুপাড়া রহমানিয়া জামে মসজিদের  সামনে জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। জানাজার নামাজে ইমামতি করেন ইসলামী আন্দোলর বাংলাদেশ খুলনা মহানগরের সভাপতি ও আসন্ন কেসিসি নির্বাচনের মেয়র প্রার্থী আলহাজ্ব অধ্যক্ষ মাওঃ মুজ্জাম্মিল হক।
জানাজায় উপস্থিত ছিলেন ২৫নং ওয়ার্ড কাউন্সিলার মোঃ আলী আকবর টিপু, কাউন্সিলর প্রার্থী মোঃ ইমরান হোসেন মিয়া, হাঃ আব্দুল জলিল, আলহাজ্ব আকবর আলী পাঠান, মোঃ জাহাঙ্গির হোসন, মোঃ জাহিদুল ইসলাম, মোঃ রেজাউল করিম, মোঃ হাবিবুর রহমান, আঃ রহমান, আজগর আলি, আফজাল হোসেন, ওয়ার্ড বিএনপি’র সাধারণ সম্পাদক মোঃ আনিসুর রহমান আরজু ও শ্রমিক আন্দোলন, যুব আন্দোলন এবং ছাত্র আন্দোলনের নেতৃবৃন্দ।
পরে বসুপাড়া কবরস্থানে তাকে দাফন করা হয়। তার মৃত্যুতে আত্মার মাগফিরাত কামনা করে বিবৃতি প্রদান করেন ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা মহানগর ও সোনাডাঙ্গা থানা নেতৃবৃন্দ যথাক্রমে নগর সভাপতি মাওঃ মুজ্জাম্মিল হক, সহ-সভাপতি শেখ মোঃ নাসির উদ্দিন, মাওঃ মোজাফ্ফার হোসাইন, সেক্রেটারী মুফতী আমানুল্লাহ, সোনাডাঙ্গা সভাপতি মাওঃ ইমরান হোসাইন ও সেক্রেটারী মোঃ রবিউল ইসলাম তুষার।

আপনার মতামত দিন
252Shares

স্যোসাল মিডিয়াতে দেখুন আমাদের সংবাদ

Follow us on Facebook Follow us on Twitter Follow us on Pinterest 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     একই ক্যাটাগরিতে আরো সংবাদ