আজ ৭ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ২৩শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

খেলাফত মজলিসের যুগ্ম মহাসচিব-এর ইন্তেকালে ইসলামী আন্দোলনের শোক

 

খেলাফত মজলিসের যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগর সভাপতি আলহাজ্ব শেখ গোলাম আসগর-এর ইন্তেকালে ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মহাসচিব প্রিন্সিপাল মাওলানা ইউনুছ আহমাদ, যুগ্ম মহাসচিব অধ্যাপক মাহবুবুর রহমান ও মাওলানা গাজী আতাউর রহমান গভীর শোক প্রকাশ করেছেন। পৃথক পৃথক বিবৃতিতে শোক প্রকাশ করেছেন ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি মাওলানা ইমতিয়াজ আলম ও সেক্রেটারী মাওলানা এবিএম জাকারিয়া, উত্তর সভাপতি ও মেয়রপ্রার্থী মাওলানা শেখ ফজলে বারী মাসউদ ও সেক্রেটারী মাওলানা আরিফুল ইসলাম।

এক শোক বাণীতে নেতৃবৃন্দ বলেন, শেখ গোলাম আসগর দেশ, জাতি ও ইসলামের পক্ষে বিভিন্ন আন্দোলন সংগ্রামে গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করেছেন। আল্লাহ রব্বুল আলামিন মরহুমের সকল নেককাজকে কবুল করে তাঁকে জান্নাতের সর্বোচ্চ মর্যাদা দান করুন, আমীন। নেতৃবৃন্দ মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

জানাজায় শরীক : আজ বাদ জোহর বায়তুল মোকাররম মসজিদে অনুষ্ঠিত মরহুমের নামাজে জানাজায় শরীক হন আন্দোলনের রাজনৈতিক উপদেষ্টা অধ্যাপক আশরাফ আলী আকন, মহানগর দক্ষিণ সভাপতি মাওলানা ইমতিয়াজ আলম, কেন্দ্রীয় প্রচার সম্পাদক মাওলানা আহমদ আবদুল কাইয়ূম, শ্রমিকনেতা শহিদুল ইসলাম কবির প্রমুখ নেতৃবৃন্দ।

আপনার মতামত দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category