আজ ১৪ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৯শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

খেলাফত মজলিস ও আ'লীগ থেকে একডজন নেতাকর্মীর ইসলামী আন্দোলনে যোগদান

হবিগঞ্জ: গত শনিবার (২৫ আগষ্ট) বিকাল ৩টায় হবিগঞ্জ জেলার তেঘরিয়া মাদ্রাসার মাঠে ইসলামী আন্দোলন বাংলাদেশ ৩নং মুড়িয়াউক ইউনিয়ন শাখার সভাপতি হাফেজ জুনাঈদ আহমেদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুরছালিন আহমদ (পলিন) এর সঞ্চালনায় ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে বাংলাদেশ খেলাফত মজলিশ লাখাই উপজেলা শাখার দুইজন দায়িত্বশীল মাওলানা আমীর হোসেন ও হাফেজ হাফিজুল ইসলাম এবং বাংলাদেশ আওয়ামীলীগ থেকে আজমান হুসাইন, আঃ মালেক, মাশুকুর রহমান, আলমগির হোসেন চৌধুরী বাবুল মিয়া, তাজুল ইসলাম, আমীর আলীসহ একডজন নেতাকর্মী ফুলের তোড়া দিয়ে ইসলামী আন্দোলন বাংলাদেশ-এ যোগদান করেন।
অনুষ্ঠানে শুরুতেই কুরআন তেলাওয়াত করেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন ৩নং মুড়িয়াউক ইউনিয়ন শাখার সাবেক সভাপতি হিফজুল ইসলাম হাফিজ। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ এর আমীর পীর সাহেব চরমোনাই মনোনীত হবিগঞ্জ-৩ (হবিগঞ্জ-শায়েস্তাগঞ্জ-লাখাই) আসনের সংসদ সদস্য পদপ্রার্থী আলহাজ্ব মহিব উদ্দিন আহমদ সোহেল বি.কম (অনার্স) এম.কম।
প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, ইসলামী শাসন ব্যবস্থা ব্যতীত দেশে শান্তির আশা করা যায় না। চলমান দেশের বর্তমান ব্যবস্থার উদাহরণ দিয়ে তিনি বলেন, দেশে খুন, গুম ধর্ষণসহ যত ধরণের অন্যায় অবিচার চলছে এই সমস্ত অবস্থা থেকে জাতিকে মুক্ত করতে হলে ইসলামী শাসন ব্যবস্থার বিকল্প নেই। এই জন্য ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর পীর সাহেব চরমোনাই আগামী সংসদ নির্বাচনে ৩০০ আসনে হাতপাখা প্রতীকে নির্বাচনের জন্য প্রার্থী দিয়েছেন। তাই আগামী নির্বাচনে হাতপাখা মার্কায় ভোট দিয়ে ইসলামী আন্দোলনের প্রার্থীকে জয়যুক্ত করতে হবে। তিনি কালিয়াদারা ব্রীজ হতে তেঘরিয়া মাদ্রাসা পর্যন্ত রাস্তায় স্বেচ্ছাশ্রমে মেরামত করা জন্য ইসলামী আন্দোনের নেতাকর্মীকে নির্দেশ প্রদান করেন।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন হবিগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক ও হবিগঞ্জ জেলা ব্যবসায়ী কল্যাণ সমিতি (ব্যকস) এর সভাপতি শামছুল হুদা, ইসলামী আন্দোলন লাখাই উপজেলা শাখার সভাপতি এনামুল হক, আলহাজ্ব এমএ ওয়াহেদ, ইশা ছাত্র আন্দোলন হবিগঞ্জ জেলা শাখার সহ-সভাপতি মাওলানা আশরাফুল ইসলাম সোহাগ, ইশা ছাত্র আন্দোলন হবিগঞ্জ জেলা শাখার ছাত্র কল্যাণ সম্পাদক শিপার মাহমুদ জুম্মান, ইসলামী যুব আন্দোলন লাখাই উপজেলা শাখার সভাপতি হাদিস মিয়া, ইশা ছাত্র আন্দোলন লাখাই উপজেলার সাবেক সভাপতি আঃ হাফিজ (হাবিব), ইশা ছাত্র আন্দোলন লাখাই উপজেলা শাখার সাধারণ সম্পাদক মেহরাব হোসাইন, ইশা ছাত্র আন্দোলন ৩নং মুড়িয়াউক ইউনিয়ন শাখার সাবেক সভাপতি মাওলানা জুবায়ের আহমদ হারিছ (ওয়াদূদী), মাওলানা ছাদিকুর রহমান, মাওলানা ইলিয়াস আহমেদ, হাফেজ মোহাম্মদ আলী, হাফেজ ইসমাঈল হোসেন, শাকিল আহমেদ, আব্বাস উদ্দিন, মোশারফ হোসেন, আঃ নুর, দেলোয়ার হোসেন প্রমুখ।
বক্তারা বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে পীর সাহেব চরমোনাই হাতপাখা মার্কায় ৩০০ আসনে প্রার্থী দিবে। ইসলামী আন্দোলনের প্রার্থীদেরকে নির্বাচনে বিজয়ী করার জন্য সকলের প্রতি আহবান জানান।

আপনার মতামত দিন
8.8K+Shares

স্যোসাল মিডিয়াতে দেখুন আমাদের সংবাদ

Follow us on Facebook Follow us on Twitter Follow us on Pinterest 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     একই ক্যাটাগরিতে আরো সংবাদ