আজ ১২ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৬শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

গরীবদের মাঝে ইফতার ও নগদ টাকা প্রদান করলো ইশা ছাত্র আন্দোলন নারায়ণগঞ্জ

নারায়ণগঞ্জ : শুক্রবার বিকাল ৩টায় ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন নারায়ণগঞ্জ জেলা শাখার সংগ্রামী সভাপতি মুহাম্মদ মামুনুর রশীদ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুহাম্মদ শিব্বির আহমদ এর সঞ্চালনায় হতদরিদ্র ও অসহয়দের মাঝে ইফতার সামগ্রী ও নগদ অর্থ প্রদান করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগরের মুহতারাম সভাপতি মুফতি মাসুম বিল্লাহ।
প্রধান অতিথি বলেন, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন হলো ছাত্র সমাজের মডেল। আর ইশা ছাত্র আন্দোলনের মডেল হলো আল্লাহর রাসুল (স.)। জেল, জুলুম, কারাবরণ ও হামলা মামলার পরও নিজেদের আখেরর ঘুচাতে নয় মানুষের পাশে দাড়ানো কথা চিন্তা করা এটা বিরল। সত্যি আজ সাহাবাদের কথা খুবই মনে পড়ে। ইশা ছাত্র আন্দোলন সাহাবাদের অনুসরণ এটা আসলেই বাস্তব রুপ নিলো। তিনি ছাত্র সমাজকে ইশা ছাত্র আন্দোলন এর ছায়াতলে আসার আহবান জানান।
সভাপতি তার বক্তব্যে বলেন, মাহে রমজান শুধু ইফতার আর রোজা রাখার মধ্যেই সিমাবদ্ধ নয়। মাহে রমজান আমাদের শিক্ষা দেয় আর্তমানবতার পাশে দাড়ানো। শিক্ষা দেয় আত্নসংযমি হওয়া। তিনি আরো বলেন, টকশোতে সুলতানা কামাল বলেছেন ভাস্কর্য না থাকলে মাসজিদও থাকবে না। তার এত সাহস হলো কিভাবে? তিনি তথ্য মন্ত্রীকে মিডিয়ার দিকে নজর রাখার অনুরোধ জানান। অবিলম্বে সুলতানা কামালের গ্রেফতার ও বিচারের আওতায় আনারও দাবী জানান, অন্যথায় জনগন তার বিচার করবে। তিনি প্রগতিশীলদেরকে মুখে লাগাম দিয়ে কথা বলার আহবান করেন।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগরের সাধারণ সম্পাদক মুহাম্মদ সুলতান মাহমুদ, ইসলামী শ্রমিক আন্দোলন নারায়ণগঞ্জ মহানগরের সভাপতি সাহাদাত হোসেন, প্রশিক্ষণ সম্পাদক মাওলানা শামসুল আলম, ছাত্র আন্দোলন নারায়ণগঞ্জ জেলা শাখার সহ-সভাপতি ইমদাদুল হক, সাংগঠনিক সম্পাদক ফারুক হোসেন প্রমুখ।

আপনার মতামত দিন
0Shares

স্যোসাল মিডিয়াতে দেখুন আমাদের সংবাদ

Follow us on Facebook Follow us on Twitter Follow us on Pinterest 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     একই ক্যাটাগরিতে আরো সংবাদ