আজ ৩রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৭ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

গ্রিক মূর্তি পুনঃস্থাপনের প্রতিবাদে ঝিনাইদহে ইশা ছাত্র আন্দোলনের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত

ঝিনাইদহ : সুপ্রিমকোর্ট প্রাঙ্গণে গ্রিক দেবীর মূর্তি পুনঃস্থাপনের প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন ঝিনাইদহ জেলা শাখা। দেশব্যাপী কেন্দ্র ঘোষিত কর্মসূচীর অংশ হিসেবে শনিবার বিকাল সাড়ে ৫টায় ঝিনাইদহ পুরাতন ডিসি কোর্ট জামে মসজিদ চত্ত্বর থেকে বিক্ষোভ মিছিল শুরু করে সংগঠনটি। জেলা সভাপতি মুহাম্মাদ বদরুল আমীনের নেতৃত্বে মিছিলটি শহরের গুরুত্বপূর্ণ সড়কসমূহ প্রদক্ষিণ করে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়। জেলা সাধারণ সম্পাদক মুহাম্মাদ রাসেল উদ্দীনের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ ঝিনাইদহ জেলা শাখার সহ-সভাপতি মাওলানা শাহ মুহাঃ এনামুল হক ফয়জেী। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইসলামী শ্রমিক আন্দোলনের জেলা সভাপতি ডাঃ এইচ.এম. মুমতাজুল করীম। আরো বক্তব্য রাখেন ইশা ছাত্র আন্দোলনের জেলা সহ-সভাপতি মুহাঃ আলী হুসাইন, সাধারণ সম্পাদক মুহাম্মাদ রাসেল উদ্দীন, সাংগঠনিক সম্পাদক আরিফুর রহমান প্রমুখ।
জেলা সভাপতি তার বক্তব্যে বলেন, শতকরা ৯০ ভাগ মুসলমানের দেশে বাম-রাম নাস্তিকদের আস্ফালন মেনে নেয়া যায় না। মূর্তি স্থাপন করা বাঙালী সংস্কৃতি পরিপন্থি। সরকার মূর্তি পুনঃস্থাপন করে বাংলাদেশকে পৌত্তলিক রাষ্ট্রে পরিণত করতে চায়।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, সুপ্রিমকোর্ট কর্তৃপক্ষ জনগণের সাথে প্রতারণা করেছে। পবিত্র রমজান মাসে সরকার আমাদেরকে আবারো রাজপথে নামাতে চায়। গ্রিক মূর্তি পুনঃস্থাপন করে সরকার ইসলামী জনতার সমর্থন হারিয়েছে। তিনি হুঁশিয়ার উচ্চারণ করে বলেন, অবিলম্বে গ্রিক দেবীর মূর্তি অপসারণ করা না হলে পীর সাহেব চরমোনাইর নেতৃত্বে মুসলমানরা ফের গণ-আন্দোলন গড়ে তুলবে। মুসলমানদের আন্দোলনের মুখে নাস্তিক-বামরা পালানোর পথ খুঁজে পাবে না। তিনি আগামী ১৭ রমযান বদর দিবসে পীর সাহেব চরমোনাই ঘোষিত দেশব্যাপী বিক্ষোভ মিছিল সফল করার আহবান জানান।

আপনার মতামত দিন
1.7K+Shares

স্যোসাল মিডিয়াতে দেখুন আমাদের সংবাদ

Follow us on Facebook Follow us on Twitter Follow us on Pinterest 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     একই ক্যাটাগরিতে আরো সংবাদ