আজ ৪ঠা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৮ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

চুনারুঘাট উপজেলার ৪নং পাইকপাড়া ইউনিয়নে ইসলামী আন্দোলনের কমিটি গঠন

মারুফ আহমেদ, হবিগঞ্জ (জেলা) সংবাদদাতা : বুধবার (৪ অক্টোবর) সন্ধা সাড়ে ৬টায় স্থানীয় গণেশপুর চৌধুরী বাজারে মাওঃ হুসাইন আহমদ এর সভাপতিত্বে ও মোহাম্মদ কাউসার আহমদের পরিচালনায় ইসলামী আন্দোলন বাংলাদেশ চুনারুঘাট উপজেলার ৪নং পাইকপাড়া ইউপির মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুনারুঘাট উপজেলা ইসলামী আন্দোলনের সেক্রেটারি, বিশিষ্ট আলেম, সাংস্কৃতিক ও সামাজিক ব্যক্তিত্ব মাওঃ আবু তৈয়্যব আল হুসাইন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাংগঠনিক সম্পাদক মাওলানা কামাল উদ্দিন, উপজেলা ইসলামী শ্রমিক আন্দোলনের প্রচার সম্পাদক মোহাম্মদ কাউসার আহমদ, ইশা ছাত্র আন্দোলনের সাধারণ সম্পাদক মাওলানা ফজলে রাব্বী, স্কুল ও কলেজ বিষয়ক সম্পাদক মোহাম্মদ এমরানুল হক সোহাগ।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, ভোট একটি আমানত। মুসলমান হিসেবে এই আমানতকে যাথাস্থানে রাখা আমাদের কর্তব্য। এজন্য পরিপূর্ণ আমানতদার ব্যক্তির কাছেই আমাদের আমানত গচ্ছিত রাখতে হবে।
প্রধান অতিথি আরো বলেন, পীর সাহেব চরমোনাইর নেতৃত্বাধীন ইসলামী আন্দোলন বাংলাদেশ আগামী জাতীয় নির্বাচনে তিন’শ আসনে প্রার্থী দেওয়ার ঘোষণা দিয়েছে। এরই ধারবাহিকতায় আমাদের আসনে (হবিগঞ্জ-৪) জননেতা আলহাজ্ব কামাল উদ্দীন আহমদ ভাই নির্বাচনে প্রার্থী হচ্ছেন। তাই আল্লাহ’র জমিনে আল্লাহ’র আইন প্রতিষ্ঠার জন্য আমাদের আপ্রাণ চেষ্টা চালিয়ে যেতে হবে।
আলোচনাসভা শেষে মাওলানা হুসাইন আহমদ মীরকে আহবায়ক, মোহাম্মদ আব্দুল কুদ্দুস ও হাফেজ লুৎফুর রহমান খানকে যুগ্ম আহবায়ক, মাওলানা নূর উদ্দীন আহমদ, মোহাম্মদ গাজীউর রহমানকে সদস্য করে ১০ সদস্যের ইউপি আহবায়ক কমিটি গঠন করা হয়।

আপনার মতামত দিন
319Shares

স্যোসাল মিডিয়াতে দেখুন আমাদের সংবাদ

Follow us on Facebook Follow us on Twitter Follow us on Pinterest 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     একই ক্যাটাগরিতে আরো সংবাদ