আজ ১১ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৫শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

ছাত্রসমাজকে মুক্তির দিশা দিতে কাজ করে যাচ্ছে ইশা ছাত্র আন্দোলন: আব্দুল ওয়াহাব

নোয়াখালী প্রতিনিধিঃ গতকাল শুক্রবার (১৩ অক্টোবর’১৭ইং) সকাল ৯টা থেকে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন বেগমগঞ্জ থানা (পশ্চিম) শাখার উদ্যোগে থানা সভাপতি মুহাম্মাদ ইব্রাহীম খলীল এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মু. নুরুল আমিন এর সঞ্চালনায় থানা আই.এস.সি.এ মিলনায়তনে বেগমগঞ্জ থানা আওতাধীন শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিনিধিদের নিয়ে ক্যাম্পাস প্রতিনিধি সম্মেলন অনুষ্টিত হয়। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইশা ছাত্র আন্দোলন নোয়াখালী জেলা (উত্তর) শাখার সাধারণ সম্পাদক মুহাম্মাদ আব্দুল ওয়াহাব। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের নোয়াখালী জেলা উত্তরের সাবেক সভপতি হাফেজ মাওলানা শহীদুল ইসলাম।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, জাহিলিয়াতের অক্টোপাসে আবদ্ধ ছাত্রসমাজকে মুক্তির দিশা দেওয়ার কাজ আঞ্জাম দিচ্ছে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন। আজ ছাত্রসমাজকে পঙ্গু করে ফেলা হচ্ছে খোদাদ্রোহী কায়দায়। ক্যাম্পাসে অস্ত্রের মহড়ায় বিলীন  হয়ে যাচ্ছে সুশিক্ষার স্বপ্ন। শিক্ষা সমাপনান্তে বের হচ্ছে বেকার, ধর্ষক আর হতাশাগ্রস্ত গোষ্ঠী। ক্যাম্পাসের এই ব্যর্থতা মেনে নেওয়া যায়না। আমরা এসবের বিরুদ্ধে। এই সংগ্রামে ক্যাম্পাসের সকল ছাত্রকে অংশগ্রহণ করাতে হবে। ইশা ছাত্র আন্দোলনকে ক্যাম্পাসে একক সংগঠনে পরিণত করতে হবে।
তিনি আরো বলেন, ইসলামী জীবনাদর্শের কল্যাণকর দিক তুলে ধরে ছাত্রসমাজকে দাওয়াত দেওয়া জরুরী। এই দাওয়াতের মাধ্যমেই ইসলামী সমাজের উপকারীতা সম্পর্কে মানুষ অবহিত হবে। আল্লাহপাকের নির্দেশিত খিলাফত ব্যবস্থার প্রতি আগ্রহী হবে। আর খিলাফত প্রতিষ্ঠিত হলেই কেবল ভূপৃষ্ঠে মানুষ শান্তি ও নিরাপত্তার সাথে নির্বিঘ্নে বিচরন করতে পারবে।
ক্যাম্পাস প্রতিনিধি সম্মেলনে সুলতানপুর হানিফ ভুঞাঁ স্কুল এন্ড কলেজের প্রতিনিধি, কেবি ইউনিয়ন উচ্চবিদ্যালয়ের প্রতিনিধি, জনকল্যাণ আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রতিনিধি, বাবুপুর উচ্চবিদ্যালয়ের প্রতিনিধি, মীর কাশেম উচ্চবিদ্যালয়ের প্রতিনিধি, জয়নারায়ণপুর ফাজিল মাদ্রাসার প্রতিনিধি, বসন্তবাগ ফাজিল মাদ্রাসার প্রতিনিধি, কালিকাপুর এমদাদুল উলুম কাওমি মাদ্রাসার প্রতিনিধি, হাফিজুল উলুম কাওমী মাদ্রাসার প্রতিনিধিসহ বিভিন্ন প্রতিনিধিবৃন্দ অংশগ্রহণ করেন।

আপনার মতামত দিন
201Shares

স্যোসাল মিডিয়াতে দেখুন আমাদের সংবাদ

Follow us on Facebook Follow us on Twitter Follow us on Pinterest 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     একই ক্যাটাগরিতে আরো সংবাদ