আজ ১১ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৬শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

জনগণের ভালোবাসায় আবারো বিপুল ভোটে জয়ী হাজী ইবরাহীম

আইএবি নিউজ: ইসলামী আন্দোলন বাংলাদেশ সমর্থিত ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন ৬৭নং ওয়ার্ড এর আলোচিত কাউন্সিলর হাজী ইবরাহীম খলিল এবারো প্রতিদ্বন্দ্বীতা করে বেসরকারিভাবে বিজয়ী হলেন।

গত ২৮ ফেব্রুয়ারি ২০১৯ এ নবগঠিত ওয়ার্ডগুলোর নির্বাচনে বিপুল ভোটে বিজয়ী হয়েছিলেন হাজী ইবরাহীম।

নির্বাচিত হওয়ার পর থেকেই ওয়ার্ডের উন্নয়নে সর্ব ছিলেন হাজী ইবরাহীম। নতুন এই ওয়ার্ডটিতে পর্যাপ্ত বাজেট না পাওয়ার আক্ষেপ থাকলেও নিজ অর্থায়নে মশক নিধন, জলাবদ্ধতা নিরসন, কাচা রাস্তাগুলোর উন্নয়ন, নাগরিক সেবা প্রদান, ওয়ার্ডের শিক্ষা প্রতিষ্ঠান ও মসজিদ-মাদরাসাসহ ওয়ার্ডবাসীর সেবায় নিয়োজিত ছিলেন তিনি। ওয়ার্ডবাসীকে সাথে নিয়ে সামাজিক কর্মকান্ডে সরব থাকায় ৬৭নং ওয়ার্ডে ব্যাপক জনপ্রিয় তিনি।

এবারের নির্বাচনে তিনি লাটিম প্রতীকে নির্বাচন করে ব্যাপক সাড়া পেলেও তার কিছু কর্মী হামলার শিকার হয়েছেন বলে অভিযোগ রয়েছে।

সব বাঁধা পেছনে ফেলে বিপুল ভোটে নির্বাচিত হয়ে হাজী ইবরাহীম বলেন, জনতাকে নিয়ে জনতার ওয়ার্ড গড়ে তোলাই আমার স্বপ্ন। ওয়ার্ডবাসীকে সাথে নিয়ে ওয়ার্ডের উন্নয়নের সর্বাত্মক চেষ্টা করেছি। ওয়ার্ডবাসীর সুখে দু:খে পাশে থাকার চেষ্টা করেছি। ওয়ার্ডবাসী আজ ভোট বিপ্লবের মাধ্যমে যে ভালোবাসব দেখিয়েছেন আমি তাদের প্রতি কৃতজ্ঞ। ৬৭নং ওয়ার্ডকে একটি মডেল ওয়ার্ড হিসেবে গড়ে তোলার যে পরিকল্পনা হাতে নিয়েছি ইনশাআল্লাহ আগামী পাঁচ বছর আমি আপনাদের সাথে নিয়ে তা বাস্তবায়ন করবো।

আপনার মতামত দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category