আজ ৮ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ২২শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

জনমতের তোয়াক্কা না করে গ্যাসের মূল্যবৃদ্ধির সিদ্ধান্ত চরম অমানবিক: অধ্যাপক এটিএম হেমায়েত উদ্দিন

আইএবি নিউজ: ইসলামী আন্দোলন বাংলাদেশের যুগ্ম মহাসচিব অধ্যাপক হাফেজ মাওলানা এটিএম হেমায়েত উদ্দিন বলেছেন, জনমতের তোয়াক্কা না করে গ্যাসের মূল্যবৃদ্ধির সিদ্ধান্ত চরম অমানবিক। একই সাথে এত পরিমাণ গ্যাসের মূল্যবৃদ্ধির সিদ্ধান্ত জনজীবন দূর্বিষহ করে তুলবে। তাই জনমতের প্রতি নজর দিন, গ্যাসের মূল্যবৃদ্ধির সিদ্ধান্ত প্রত্যাহার করুন। কম আয়ের মানুষের ওপর শোষণ চালিয়ে মসনদে টিকে থাকার ইতিহাস শুভ হবে না। সাধারণ জনগণ এমনিতেই নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্র কিনে সংসার চালাতে হিমশিম খাচ্ছে এখন নতুন করে গ্যাসের মূল্যবৃদ্ধির সিদ্ধান্ত চরম অমানবিক।
তিনি বলেন, একটি ন্যায় ও ইনসাফভিত্তিক সরকার প্রতিষ্ঠা ছাড়া জনদুর্ভোগ থেকে মুক্তি লাভ করা সম্ভব নয়। তনি চলমান সীমাহীন লুটপাটের বোঝা দেশের জনগণের কাঁধে চাপাতে সরকারের দুর্নীতি ও ভুল নীতির ফলে জ্বালানি খাতে যে নৈরাজ্য সৃষ্টি হয়েছে, তার দায় জনতার উপর চাপানোর জন্যই অযৌক্তিকভাবে গ্যাসের মূল্যবৃদ্ধি করা হয়েছে। জনগণ এই সিদ্ধান্ত কোনোভাবেই মেনে নেবে না। অবিলম্বে তা প্রত্যাহার করতে হবে।
গতকাল (মঙ্গলবার) বিকেলে ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর এক মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে তিনি একথা বলেন। এতে বক্তব্য রাখেন সহকারী মহাসচিব মাওলানা আব্দুল কাদের মেহেরপুরি, কেন্দ্রীয় প্রচার সম্পাদক মাওলানা আহমদ আব্দুল কাইয়ূম, সহ-প্রচার সম্পাদক মাওলানা নেছার উদ্দিন, সমাজকল্যাণ সম্পাদক মাওলানা আতাউর রহমান আরেফী, মাওলানা দেলাওয়ার হোসাইন সাকী, বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেম প্রমুখ।জনমতের তোয়াক্কা না করে গ্যাসের মূল্যবৃদ্ধির সিদ্ধান্ত চরম অমানবিক: অধ্যাপক এটিএম হেমায়েত উদ্দিন
 

আপনার মতামত দিন
1.5K+Shares

স্যোসাল মিডিয়াতে দেখুন আমাদের সংবাদ

Follow us on Facebook Follow us on Twitter Follow us on Pinterest 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     একই ক্যাটাগরিতে আরো সংবাদ