আজ ৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৭ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

জামায়াত সন্দেহে গ্রেপ্তার মাওলানা আবু হানিফের কারামুক্তিতে ইসলামী আন্দোলনের সন্তোষ প্রকাশ

বাঁশখালী (উপজেলা) সংবাদদাতা : ইসলামী আন্দোলনের বাঁশখালী উপজেলা দায়িত্বশীল ও চাম্বল ইউনিয়ন সেক্রেটারী তাবলীগ জামায়াতের মুবাল্লিগ মাওলানা আবু হানিফ মুক্ত হয়েছেন। শনিবার রাতে জামায়াত শিবির অভিযোগে পুরানো একটি মামলায় তাকে গ্রেফতার করা হয়। বহু দেন দরবার শেষে আজ রবিবার দুপুরে পুলিশ থানা থেকে মুক্তি দেন। আজীবন জামায়াত শিবির বিরোধী আন্দোলনের এই সৈনিককে জামায়াত শিবির অভিযোগে গ্রেফতারের ঘটনায় তিনি নিজেও তাজ্জব বনে যান। বলেন, হয়তো আমার আন্দোলন সংগ্রাম আর মওদুদি মতবাদ বিরোধী দ্বীনি আন্দোলনে কোথাও ত্রুটি বিচ্ছুতি হয়েছে। না হয়, বড় কোন অপরাধী মামলায় না জড়িয়ে শেষ পযর্ন্ত জামায়াত শিবির অভিযোগে আমাকে আটক করায় আমি নিজেও লজ্জিত।
আজ রবিবার বাঁশখালী থানা হতে মাওলানা আবু হানিফ মুক্ত হলেও ওই মামলায় কি হবে তা এখনো পরিস্কার বলেনি থানা পুলিশ। ফলে মামলার খড়গ তার উপর যেন থেকেই যাচ্ছে।
এদিকে দুপুরে তাকে মুক্ত করতে থানায় উপস্থিত হন ইসলামী আন্দোলনের চট্টগ্রাম দক্ষিণ জেলা সভাপতি সাংবাদিক শফকত হোসাইন চাটগামী, ইসলামী শ্রমিক আন্দোলনের চট্টগ্রাম দক্ষিণ জেলা সেক্রেটারী ও চাম্বল ইউনিয়নে সদ্য সমাপ্ত ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মাওলানা জাকারিয়া বিন হাবিব, আন্দোলনের বাঁশখালী উপজেলা ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক মাওলানা নুর মোহাম্মদ বিন নুরুল ইসলাম, মাওলানা আবু হানিফের পরিবারের পক্ষে আল ফারুক, মাদরাসার শিক্ষক মাওলানা হেলাল উদ্দীন প্রমুখ।
একজন নিরপরাধ মানুষকে গভীর রাতে গ্রেফতারের পর নানা গড়িমশির পর হলেও মুক্তি দেয়ায় ইসলামী আন্দোলনের পক্ষে বাঁশখালী থানার ওসি আলমগীর হোসেন ও পুলিশ প্রশাসনকে ধন্যবাদ জানানো হয়েছে।

আপনার মতামত দিন
1.2K+Shares

স্যোসাল মিডিয়াতে দেখুন আমাদের সংবাদ

Follow us on Facebook Follow us on Twitter Follow us on Pinterest 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     একই ক্যাটাগরিতে আরো সংবাদ