শুক্রবার, ১০ জুলাই ২০২০, ০৬:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম
মেহেন্দিগঞ্জে ইশা ছাত্র আন্দোলনের সদস্য তারবিয়ত ও কর্মী প্রত্যাশী পরীক্ষা অনুষ্ঠিত ইশা ছাত্র আন্দোলন নোয়াখালী জেলা দক্ষিণ শাখার “কর্মী সভা” অনুষ্ঠিত ইশা ছাত্র আন্দোলন মেহেন্দিগঞ্জ উপজেলা শাখার উদ্যোগে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠিত প্রতারক সাহেদকে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে: আইএবি ঢাকা মহানগর দক্ষিণ ‘অনুমোদনহীন রিজেন্ট হাসপাতাল: সরকার দুর্নীতি ও প্রতারণাকে উৎসাহিত করছে’ ইশা ছাত্র আন্দোলন নোয়াখালী জেলা দক্ষিণ শাখার কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠিত করোনা উপসর্গ নিয়ে দুই মৃত ব্যক্তির কাফন দাফন সম্পন্ন দুর্যোগকালে ইসি’র আরপিও সংশোধনের উদ্যোগ দায়িত্বহীন ও অবিবেচনাপ্রসূত করোনা উপসর্গ নিয়ে দুই মৃতের কাফন দাফন অনুষ্ঠিত বিনামূল্যে করোনা টেস্ট ও যুবকদের কর্মসংস্থানের দাবীতে যশোরে যুববন্ধন অনুষ্ঠিত

জিকিররত অবস্থায় করোনায় মৃতদের দাফনকারী ইসলামী আন্দোলন কর্মীর মৃত্যু

Reporter Name
  • প্রকাশিত: রবিবার, ৩১ মে, ২০২০
  • ২৪৭ Time View

চাঁদপুরের হাজীগঞ্জে করোনায় মৃত ব্যক্তিদের দাফনকারী ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর কর্মী রফিকুল ইসলামের (৪৮) মৃত্যু হয়েছে। রোববার দুপুরে হাজীগঞ্জ পৌরসভার ৩নং ওয়ার্ড ধেররা-বিলওয়াই গ্রামে নিজ বাড়িতে জিকির করতে করতে মারা যান। তবে তার কোনো করোনা উপসর্গ ছিল না।

হাজীগঞ্জ উপজেলায় ইসলামী আন্দোলন বাংলাদেশ স্বেচ্ছাসেবক টীম ১১ জন মিলে করোনাকালে লাশ দাফন ও নামাজের জানাজা পড়ানোর ঘোষণা দেন। ওই ১১ জনের মধ্যে রফিকুল ইসলাম একজন ছিলেন। তিনি হাজীগঞ্জ বাজারের আল আকসা টেইলার্সের ‘রফিক ভাই’ বলে পরিচিত।

ওই ১১ জনের ১ জন শিক্ষক শরীফুল হাছান। তিনি বলেন, রোববার সকালে রফিক ভাইয়ের শরীরে অসুস্থতা বোধ করেন। নিজেই ছেলেকে নিয়ে বাজারে এসে কয়েকজনের ঋণের টাকা পরিশোধ করেন। পরে বাসায় গিয়ে জিকির করতে করতে দুপুর ১টায় রফিক ভাই মারা যান।

তিনি আরও বলেন, এই মৃত্যু যেন রফিক ভাই নিজেই স্বপ্ন দেখেছেন।

উল্লেখ্য, হাজীগঞ্জ উপজেলায় করোনা ও করোনা উপসর্গ নিয়ে মৃত প্রায় ১০-১২ জনের দাফন কাজে অংশগ্রহণ করেছিলেন।

আপনার মতামত দিন
More News Of This Category

Categories

© All rights reserved © 2020 IAB NEWS
আইটি সাপোর্ট: আশরাফ আলী সোহান
iabnews