আজ ৮ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ২১শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

জিনিসপত্রের দাম নিয়ন্ত্রণ করে স্বস্তিতে রোজা রাখার সুযোগ দিন: ইসলামী আন্দোলন ঢাকা জেলা

আইএবি নিউজ : মাহে রমজানে নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের দাম হাতের নাগালে রেখে রোজাদারকে রোজা পালনে সুযোগ করে দেয়ার দাবি জানিয়ে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা জেলা সভাপতি আলহাজ্ব সৈয়দ আলী মোস্তফা বলেছেন, রহমত, বরকত ও মাগফিরাতের মহান এ মাসে জিনিসপত্রের দাম কমিয়ে রোজাদারকে সহজ লভ্য করে দেয়া মুসলমানদের দায়িত্ব ও কর্তব্য।
তিনি বলেন, বিশ্বের বিভিন্ন দেশে রমজানের সম্মানে জিনিসপত্রের দাম কমিয়ে দেয়া হয়। এমনকি কিছু অমুসলিম দেশেও জিনিসপত্রের দাম কমিয়ে দেয়া হয়। অথচ আমাদের দেশের চিত্র ভিন্ন। রমজান মাসকে কেন্দ্র করে সিন্ডিকেট করে জিনিসপত্রের দাম বাড়িয়ে দেয়া হয়। এই সিন্ডিকেট ভেঙ্গে দিতে হবে সরকারকে।
গতকাল পুরানা পল্টনস্থ আইএবি মিলনায়তনে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা জেলা শাখার এক সভায় সভাপতির বক্তব্যে তিনি একথা বলেন।
সংগঠনের ঢাকা জেলা সেক্রেটারী আলহাজ্ব শাহাদাত হোসেনের পরিচালনায় অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন জেলা সহ-সভাপতি আলহাজ্ব হানিফ মিয়া, আলহাজ্ব হাফেজ জয়নুল আবেদীন, আব্দুর রাজ্জাক বেপারী, জয়েণ্ট সেক্রেটারী অধ্যাপক ডা. কামরুজ্জামান, সাংগঠনিক সম্পাদক, মুহা. হাসমত আলী, মাওলানা নূর হোসাইন, মুফতী আব্দুল করীম, মাওলানা ইলিয়াস হোসাইন, মাওলানা জহিরুল ইসলাম, মুফতী ইজহারুল ইসলাম, হাজী আব্দুল মালেক, ডা. দেলোয়ার হোসেন, টি এম মাহফুজুর রহমান প্রমুখ।

আপনার মতামত দিন
0Shares

স্যোসাল মিডিয়াতে দেখুন আমাদের সংবাদ

Follow us on Facebook Follow us on Twitter Follow us on Pinterest 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     একই ক্যাটাগরিতে আরো সংবাদ