আজ ২রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৬ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

জোট-মহাজোট দ্বারা দেশ, ইসলাম ও মানবতার কল্যাণ সম্ভব নয়: অধ্যক্ষ ইউনুছ আহমাদ

ইসলামী আন্দোলন বাংলাদেশের মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ বলেছেন, জোট-মহাজোট দ্বারা দেশ, ইসলাম ও মানবতার কোন কল্যাণ সম্ভব নয়। রাজনীতিতে গুনগত ও আদর্শিক পরিবর্তনের লক্ষ্যে ইসলামী আন্দোলন বাংলাদেশ এককভাবে নির্বাচনের প্রস্তুতি নিয়ে কাজ করছে।
তিনি বলেন, প্রচলিত রাজনীতিতে হিংসা ও বিদ্বেষ সৃষ্টি করে। এদের কারো হাতে মানুষ নিরাপদ নয়। এজন্য প্রতিহিংসার রাজনীতি পরিহার করে ইসলাম, দেশ ও মানবতার কল্যাণে কাজ করতে হবে। রাজনীতি মানুষের কল্যাণের জন্য, যে রাজনীতিতে মানুষের কোন কল্যাণ নেই, সে রাজনীতি কোন মানুষ করতে পারে না
বৃহস্পতিবার (৩০ আগষ্ট) পুরানা পল্টনস্থ কেন্দ্রীয় কার্যালয়ে ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর নির্বাচন পরিচালনা কমিটির এক সভায় তিনি একথা বলেন। এ সময় উপস্থিত ছিলেন যুগ্ম মহাসচিব অধ্যাপক মাওলানা এটিএম হেমায়েত উদ্দিন, অধ্যাপক মাহবুবুর রহমান, প্রচার সম্পাদক মাওলানা আহমদ আবদুল কাইয়ূম, মাওলানা দেলাওয়ার হোসাইন সাকী প্রমুখ।
মহাসচিব বলেন, স্বাধীনতার পর থেকে যারাই দেশ পরিচালনা করেছে, তারা সকলেই দেশে প্রতিহিংসার রাজনীতির মাধ্যমে দেশের সম্পদ লুটেপুটে খাচ্ছে। এজন্য ঘুরে ফিরে একদলকে বাদ দিয়ে অন্য দলকে ক্ষমতায় আনলে ইসলাম ও মানবতার কোন কল্যাণ হবে না। এজন্য ইসলামকে রাষ্ট্রীয়ভাবে বিজয়ী করতে হবে। তাই আগামী নির্বাচনে হাতপাখাকে বিজয়ী করতে সকল ইসলামপ্রিয় জনতাকে ঐক্যবদ্ধ হতে হবে।

আপনার মতামত দিন
1.3K+Shares

স্যোসাল মিডিয়াতে দেখুন আমাদের সংবাদ

Follow us on Facebook Follow us on Twitter Follow us on Pinterest 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     একই ক্যাটাগরিতে আরো সংবাদ