আজ ১৪ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৭শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

ঝিনাইদহে ইশা ছাত্র আন্দোলনের জেলা সম্মেলন অনুষ্ঠিত

আইএবি নিউজ: ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন ঝিনাইদহ জেলা শাখার ব্যবস্থাপনায় গত ৮ ফেব্রুয়ারি ২০১৭ বুধবার আই.এ.বি মিলনায়তন, কারিমিয়া কমপ্লেক্সে জেলা সভাপতি মুহাম্মাদ আব্দুল জলিল-এর সভাপতিত্বে জেলা সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইশা ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় অর্থ সম্পাদক মুহাম্মাদ মুস্তাকিম বিল্লাহ।
প্রধান অতিথি ১৯৫২ সালে ভাষা আন্দোলনে শহিদদের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করে বলেন, বৃটিশ বিরোধী আন্দোলন, ভাষা আন্দোলন, গণ অভ্যুত্থান ও স্বাধীন দেশ গঠনে ছাত্রদের ভূমিকা ছিল অগ্রগণ্য। আমরা বৃটিশদের অত্যাচার থেকে মুক্ত হয়েছি, মাতৃভাষা বাংলাকে পেয়েছি রাষ্ট্রভাষা হিসেবে। দীর্ঘ ৯ মাস রক্তক্ষয়ী যুদ্ধের মাধ্যমে বাংলাদেশকে স্বাধীন করেছি। কিন্তু মানবরচিত গণতান্ত্রিক সংবিধান প্রতিষ্ঠার নামে ভোগবাদি, সম্রাজ্যবাদি, দুর্নীতিবাজ নেতৃত্বের কারণে আজও জাতি কাঙ্খিত মুক্তি পায় নি। তাই কাঙ্খিত মুক্তির জন্য আগামী দিনে ইশা ছাত্র আন্দোলনকেই নেতৃত্ব দিতে হবে।
এ সময় তিনি বিগত ২০১৬ সেশনের কমিটিকে বিলুপ্ত ঘোষণা করে ২০১৭ সেশনের নতুন কমিটির সভাপতি মুহা. বদরুল আমিন সহ-সভাপতি মুহাম্মাদ আলী হুসাইন এবং সাধারণ সম্পাদক হিসাবে মুহাম্মাদ রাসেল উদ্দীন -এর নাম ঘোষণা করেন।
জেলা সাধারণ সম্পাদক মুহা. আলী হুসাইন-এর সঞ্চালনায় জেলা সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- ইসলামী আন্দোলন বাংলাদেশ ঝিনাইদহ জেলা শাখার সহ-সভাপতি- মাওলানা শাহ মুহাম্মাদ এনামুল হক, সেক্রেটারি মাওলানা মুহাম্মাদ শিহাব উদ্দিন, ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক- মুহ. রবিউল ইসলাম, বাংলাদেশ মুজাহিদ কমিটি ঝিনাইদহ জেলা শাখার সদর- মাওলানা মুহাম্মাদ লুৎফর রহমান, সাধারণ সম্পাদক মাওলানা মোশাররফ হোসেন, ইসলামী শ্রমিক আন্দোলন ঝিনাইদহ জেলা শাখার সভাপতি ডা. এইচ.এম মমতাজুল করিম, সেক্রেটারি- মুফতী মনিরুল ইসলাম, ইসলামী যুব আন্দোলন ঝিনাইদহ জেলা শাখার আহবায়ক মাওলানা মুহাম্মাদ রুহুল আমিন খান, সদস্য সচিব মুফতি আব্দুল্লাহ আল মামুনসহ ইশা ছাত্র আন্দোলনের বর্তমান ও সাবেক জেলা নেতৃবৃন্দ।
সবশেষ জেলা সভাপতি মুহাম্মাদ আব্দুল জলিল তার বক্তব্যে শাখার ২০১৬ সেশনের সাংগঠনিক কাজের বিবরণ উল্লেখ করে সম্মেলনে উপস্থিত সকলকে ধন্যবাদ জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

আপনার মতামত দিন
0Shares

স্যোসাল মিডিয়াতে দেখুন আমাদের সংবাদ

Follow us on Facebook Follow us on Twitter Follow us on Pinterest 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     একই ক্যাটাগরিতে আরো সংবাদ