আজ ৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৭ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

টেকনাফে রমজানের স্বাগত মিছিল ও সমাবেসশে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ ও নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের দাবী

স্টাফ রিপোর্টার : টেকনাফের হ্নীলায় পবিত্র মাহে রমজানকে স্বাগত জানিয়ে মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। এতে বক্তারা রমজান মাসে দ্রব্যমূল্যের উর্ধ্বগতি রোধ ও বিদ্যুৎ সরবরাহ ব্যবস্থা স্বাভাবিক রাখার আহবান জানিয়েছেন।
২৫ মে বৃহস্পতিবার বাদ আসর হ্নীলা দারুস সুন্নাহ মাদরাসা হতে পবিত্র রমজান মাসকে স্বাগত জানিয়ে ইসলামী আন্দোলন বাংলাদেশ টেকনাফ উপজেলা শাখার এক স্বাগত মিছিল বের হয়ে বাস ষ্টেশনের প্রধান সড়ক সমুহ প্রদক্ষিণ শেষে চৌরাস্তা মোড়ে এক সমাবেশে মিলিত হয়। ইসলামী শাসনতন্ত্র আন্দোলন টেকনাফ উপজেলা শাখার সভাপতি মাওঃ মোঃ তৈয়ব আরমানের সভাপতিত্বে এবং জয়েন্ট সেক্রটারী হাফেজ এনামুল হক মনজুরের পরিচালনায় অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন হ্নীলা দারুস সুন্নাহ মাদরাসার ভারপ্রাপ্ত মুহতামিম মুফতি আলী আহমদ। বক্তব্য রাখেন জেলা সাংগঠনিক সম্পাদক অধ্যাপক রাশেদ আনোয়ার, উপজেলা সিনিয়র সহসভাপতি আব্দুল খালেক নিজামী, সেক্রেটারী মাওঃ ইসমাইল কাসেমী প্রমুখ।
এসময় ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন কক্সবাজার জেলার সাবেক সহসভাপতি ও সংবাদকর্মী মুহাম্মদ জুবাইর, উপজেলা সাংগঠনিক সম্পাদক মাওঃ আবদুল খালেক জিহাদী, দপ্তর সম্পাদক মাওঃ নুর হোসাইন ফাহিম, অর্থ সম্পাদক হাফেজ জসিম উদ্দীন, প্রচার ও প্রকাশনা সম্পাদক হাফেজ ইমাম হোসাইন, আইন বিষয়ক সম্পাদক শেখ সাইফ উদ্দীন, বামুক টেকনাফ উপজেলা সেক্রেটারী জিয়াউল হক, ইসলামী যুব আন্দোলন টেকনাফ উপজেলা আহবায়ক হাজী মোঃ ইসমাঈল, সদস্য সচিব হাফেজ কবির আহমদ, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন টেকনাফ উপজেলা সভাপতি হাফেজ আখতার কামাল, সেক্রেটারী মোঃ রফিক সহ সকল ইউনিয়ন ও ওয়ার্ডের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। বক্তারা মাহে রমজানের আগে সুপ্রীম কোর্টের মূর্তি সরিয়ে না নেওয়ায় সরকারের প্রতি ক্ষোভ প্রকাশ করে বলেন, আগামী ১৭ রমজান পীর সাহেব চরমোনাইর দেশব্যাপী কর্মসুচী রয়েছে। সেখান থেকে যে কর্মসূচী আসবে সবাইকে সে কর্মসূচিতে অংশ গ্রহণ করে ঈমানী দায়িত্ব পালনের আহবান জানান তারা। এছাড়াও তারা সরকার ও সাধারণ জনগণের কাছে রমজানের পবিত্রতা রক্ষায় সহযোগিতা কামনা করেন। সকল প্রকার অশ্লীলতা, বেহায়াপনা বন্ধ ও নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ নিশ্চিত করার পাশাপাশি নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্ধগতি রোধ করে সাধারণ মানুষের ক্রয় ক্ষমতার মধ্যে রাখার জন্য সংশ্লিষ্টদের প্রতি বিশেষ আহবান জানানো হয়।

আপনার মতামত দিন
832Shares

স্যোসাল মিডিয়াতে দেখুন আমাদের সংবাদ

Follow us on Facebook Follow us on Twitter Follow us on Pinterest 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     একই ক্যাটাগরিতে আরো সংবাদ