আজ ৯ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৪শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

দেশের মানুষ পরিবর্তন চায়, জোট-মহাজোট থেকে মুক্তি চায়: পীর সাহেব চরমোনাই

ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতী সৈয়দ মোহাম্মদ রেজাউল করীম (পীর সাহেব চরমোনাই) বলেছেন, দেশের সাধারণ মানুষ বড় দু’টি দলের দেশ শাসনে তাদের উপর চরম নাখোশ ও অসন্তুষ্ট। জনগণ পরিবর্তন চায়, এদের হাত থেকে মুক্তি চায়। যারা ক্ষমতায় থেকে দেশকে বার বার দুর্নীতিতে বিশ্বচ্যাম্পিয়ন করেছে এদেরকে আর ক্ষমতায় দেখতে চায় না। মানুষ ক্রমেই ইসলামের সুশীতল ছায়াতলে সমবেত হচ্ছে। এজন্য তারা আগামী নির্বাচনগুলোতে ইসলামী আন্দোলনকে বেছে নিয়েছে। মানুষ সন্ত্রাস, দুর্নীতি ও মাদকমুক্ত সমাজ চায়, ভবিষ্যৎ প্রজন্মকে সন্ত্রাস ও মাদকের কবল থেকে রক্ষা করতে চায়। এজন্য ইসলামী অনুশাসন প্রয়োজন।
আজ (বুধবার) বরিশালের মেয়র প্রার্থী মাওলানা ওবায়দুর রহমান মাহবুবের পক্ষে আয়োজিত পথসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন পীর সাহেব চরমোনাই।
বরিশাল নগরীর বেশ কয়েকটি পথসভায় তিনি বক্তব্য রাখেন। এসময় উপস্থিত ছিলেন নায়েবে আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম, মেয়র প্রার্থী মাওলানা ওবায়দুর রহমান মাহবুব, চরমোনাই ইউপি চেয়ারম্যান মুফতী এছহাক মুহাম্মদ আবুল খায়ের, বরিশাল মহানগর সেক্রেটারী মাওলানা জাকারিয়া হামিদীসহ নেতৃবৃন্দ।
পীর সাহেব চরমোনাই আরো বলেন, যাদের হাতে শিক্ষকরা নিরাপদ নয়, ছাত্র ও সাধারণ মানুষ নিরাপদ নয়, এদেরকে বয়কট করতে হবে। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে শিক্ষকদের উপর নির্যাতনকারী সন্ত্রাসীদের অবিলম্বে বিচারের দাবি জানান।

আপনার মতামত দিন
0Shares

স্যোসাল মিডিয়াতে দেখুন আমাদের সংবাদ

Follow us on Facebook Follow us on Twitter Follow us on Pinterest 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     একই ক্যাটাগরিতে আরো সংবাদ