আজ ১৯শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ৪ঠা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

মহাসমাবেশ
ফাইল ফটো

দেশের সম্পদ লুটপাটকারীরা জনগণের বন্ধু হতে পারে না: পীর সাহেব চরমোনাই

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই বলেছেন, দেশের সম্পদ লুটপাট করে যারা বিদেশে টাকার পাচার করে তারা জনগণের বন্ধু হতে পারে না। তিনি বলেন, সন্ত্রাস, দুর্নীতি ও মাদকমুক্ত উন্নত কল্যাণ রাষ্ট্র প্রতিষ্ঠা করতে হলে ইসলামকে ক্ষমতায় আনতে হবে। ইসলাম ছাড়া মানবতার মুক্তি, দেশের স্থায়ী শান্তি প্রতিষ্ঠা করা সম্ভব নয়।

পীর সাহেব চরমোনাই বলেন, যাদের জন্য বিশ্বে আমরা লজ্জিত ও অপমানিত তাদেরকে বয়কট করতে হবে। লুটেরাদের কবল থেকে দেশ, মানবতা ও ইসলাম রক্ষায় সর্ব শ্রেণি ও পেশার মানুষ প্রয়োজন। জাতীয় শিক্ষক ফোরাম দেশে ইনসাফপূর্ণ সমাজ গঠনে গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করবে এটা আমাদের বিশ্বাস।

গত বুধবার বিকেলে ইসলামী আন্দোলন বাংলাদেশের সহযোগি পেশাজীবী সংগঠন জাতীয় শিক্ষক ফোরাম পটুয়াখালী জেলা সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। শহরের একটি মিলনায়তনে জেলা সভাপতি মাওলানা মহিউদ্দিন শিকদারের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জাতীয় শিক্ষক ফোরামের কেন্দ্রীয় সভাপতি অধ্যাপক মাহবুবুর রহমান, সেক্রেটারী জেনারেল অধ্যাপক নাসির উদ্দিন খান, জেলা ইসলামী আন্দোলন সভাপতি মুফতী হাবিবুর রহমান, সেক্রেটারী মাওলানা ওয়াহিদুজ্জামান, শিক্ষকনেতা অধ্যাপক মাওলানা মনিরুল ইসলামসহ জেলা নেতৃবৃন্দ।

পীর সাহেব চরমোনাই বলেন, সরকার নির্বাচনী ব্যবস্থাকে ধ্বংস করে দিয়েছে। মানুষ ভোটাধিকার থেকে বঞ্চিত। মানুষের ভোটাধিকার ও নাগরিক অধিকার প্রতিষ্ঠায় ইসলামী অনুশাসনের বিকল্প নেই।

আপনার মতামত দিন
0Shares

স্যোসাল মিডিয়াতে দেখুন আমাদের সংবাদ

Follow us on Facebook Follow us on Twitter Follow us on Pinterest 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     একই ক্যাটাগরিতে আরো সংবাদ