আজ ৭ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ২৩শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

দ্রুত ট্রাইবুনালে শরিয়া আইনের মাধ্যমে ধর্ষণের বিচার করুন: ইসলামী আন্দোলন মালয়েশিয়া

মালয়েশিয়া প্রতিনিধিঃ আজ মঙ্গলবার (৬ আগষ্ট’২০২০) ইসলামী আন্দোলন মালয়েশিয়া শাখার সভাপতি মুফতি আমিরুল ইসলাম ও সেক্রেটারী মাওলানা মাসউদ উর রাহমান গণমাধ্যমে প্রেরিত এক যৌথ বিবৃতিতে বলেন, নোয়াখালীর বেগমগঞ্জে স্বামীকে অন্য ঘরে বেঁধে রেখে গৃহবধুকে পাশবিক নির্যাতন ও শ্লীলতাহানি এবং সিলেট এমসি কলেজের হোস্টেলে স্বামীকে বেঁধে স্ত্রীকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনা জাহেলী যুগের বর্রবরতাকেও হার মানিয়েছে। নেতৃদ্বয় বিচার ব্যবস্থার প্রতি গভীর উদ্বেগ ও ক্ষোভ প্রকাশ করে বলেন, বর্তমান সরকারের দলীয় সন্ত্রাসী বাহিনী দেশে চরম নৈরাজ্য সৃষ্টি করেছে। প্রতিনিয়ত সরকারের ছত্রছায়াই ছাত্রলীগ, যুবলীগ কর্তৃক আমাদের মা-বোন ধর্ষিতা হচ্ছে, গুম হচ্ছে, খুন হচ্ছে। ক্ষমতা হারানোর ভয়ে সরকার নীরব ভূমিকা পালন করছে। কিন্তু এদেশের নিরীহ, মাজলুম মানুষ আর নীরব থাকবে না। এখনও সময় আছে, আপনার সন্ত্রাসী, ধর্ষক বাহিনীদেরকে থামান। অন্যথায় পীর সাহেব চরমোনাই’র ডাকে যখন সর্বস্তরের মানুষ রাজপথে নেমে আসলে দেশে যে অচলাবস্থার সৃষ্টি হবে তার দায় এড়াতে পারবেন না।

আরো বলেন, ইসলামী আদর্শ বাস্তবায়ন করা এখন সময়ের দাবী। ইসলামী আইন বাস্তবায়ন ও শরীয়াহ্ মোতাবেক বিচারিক কার্যকর্ম পরিচালনা না করা হলে এ ধরনের অপরাধমূলক কাজ কোন ভাবেই কমানো যাবে না।

প্রশাসনকে উদ্দেশ্য করে তারা বলেন, অবিলম্বে ধর্ষণের ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেফতার করে বিশেষ ট্রাইবুনালের মাধ্যমে অল্প সময়ের মধ্যে সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ডের ব্যবস্থা করুন।

আপনার মতামত দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category