আজ ৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৭ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

নবীনগরে ইসলামী যুব আন্দোলনের ১ম থানা যুব সম্মেলন অনুষ্ঠিত

নবীনগর থেকে সামছ ভূঁইয়া :  আজ (বুধবার) সকাল ১১টায় নবীনগর আইএবি মিলনায়তনে ইসলামী যুব আন্দোলন নবীনগর (বি-বাড়িয়া) থানা শাখার আহবায়ক মাওলানা রায়হান উদ্দিন এর সভাপতিত্বে ১ম থানা যুব সম্মেলন অনুষ্ঠিত হয়।
সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব সমাজের অহংকার, ব্রাহ্মণবাড়িয়া জেলা ইসলামী যুব আন্দোলনের সংগ্রামী সভাপতি মুফতী আশরাফুল ইসলাম বিলাল।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ইসলামী যুব আন্দোলন এর ১ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে ইসলামী যুব আন্দোলন ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখা আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে ইসলামী আন্দোলন বাংলাদেশ -এর মুহতারাম আমীর মুফতি সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই আমাদের উদ্দেশ্যে বলেছিলেন- “বি-বাড়িয়াতে কারা কি করলো আমি তা দেখতে চাই না। বি-বাড়িয়া হচ্ছে এদেশে ইসলামের জন্য খুবই উর্ভর ভূমি, আব্বাজান রহঃ বি-বাড়িয়াকে শহিদ বাড়িয়া বলতেন। এটা ফখরে বাঙ্গাল, বড় হুজুর রহঃ এর দেশ। আমি দেখতে চাই ইসলামী যুব আন্দোলন তাদের মেধা আর শ্রম দিয়ে বি-বাড়িয়ায় একটি বিপ্লবের ক্ষেত্র তৈরি করবে। ইসলামী যুব আন্দোলনের যুবকদের নিকট এটা আমার প্রত্যাশা।” আমরা পীর সাহেব চরমোনাইর এই আকাঙ্খাকে বাস্তব্যে রূপ দিতে নিরলসভাবে কাজ করে যাচ্ছি।
তিনি আরো বলেন, ইতি মধ্যেই জেলার সবগুলো থানা কমিটি আমরা করতে সক্ষম হয়েছি। নবীনগর ছিল আমাদের শেষ থানা। অনেক থানায় ইউনিয়নেও যুব আন্দোলনের কাজ শুরু হয়েছে আলহামদুলিল্লাহ। নবীনগরের কাজের গতি আরো বাড়াতে হবে। আপনাদের গতি বাড়লে যুব আন্দোলনের কার্যক্রম আরো গতিশীল হবে।
পরে জেলা সভাপতি মুফতি আশরাফুল ইসলাম বিলাল আহ্বায়ক কমিটি বিলুপ্ত করে নতুন কমিটি ঘোষণা করেন।
সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ নবীনগর উপজেলা শাখার সভাপতি মাওলানা জসিম উদ্দিন।
উক্ত সম্মেলনে আরো বক্তব্য রাখেন মাওলানা শহিদুল্লাহ, মাওলানা তাজুল ইসলাম, মাওলানা আব্দুল মুমিন ভূঞা, মোহাম্মদ সাইফুল ইসলাম সেন্টু, হাবিবুল্লাহ বাহার প্রমুখ।
মাওলানা রায়হান উদ্দিনকে সভাপতি, আমীর হোসেনকে সহ-সভাপতি ও হাফেজ মনির হুসাইনকে সাধারণ সম্পাদক করে ইসলামী যুব আন্দোল নবীনগর উপজেলা শাখা গঠন করা হয়।

আপনার মতামত দিন
0Shares

স্যোসাল মিডিয়াতে দেখুন আমাদের সংবাদ

Follow us on Facebook Follow us on Twitter Follow us on Pinterest 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     একই ক্যাটাগরিতে আরো সংবাদ