আজ ৯ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৩শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

নাসিরনগরে ইসলামী যুব আন্দোলনের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

বি-বাড়িয়া থেকে কিং সামছ : আজ (মঙ্গলবার) বিকেল ৩টায় ইসলামী আন্দোলন বাংলাদেশ বি-বাড়িয়া জেলাধীন নাসিরনগর থানা শাখার উদ্যোগে ঈদ পূণর্মিলনী সভা ও ইসলামী যুব আন্দোলন নাসিরনগর থানা শাখা কমিটি গঠন ধর্মন্ডল বাজারে অনুষ্ঠিত হয়। শাইখুল হাদীস আল্লামা হাম্মাদুল্লাহ দাঃ বাঃ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা ইসলামী আন্দোলনের ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক ও জেলা ইসলামী যুব আন্দোলনের সাধারণ সম্পাদক হাফেজ মাওলানা সামছ্ আল ইসলাম ভূঁইয়া।
তিনি প্রধান অতিথির বক্তব্যে বলেন, যুব শক্তিতে সমৃদ্ধ হতে পারে বাংলাদেশ। বর্তমানে বাংলাদেশে জনসংখ্যার প্রায় ৩৪% যুবক, যাদের বয়স ১৮-৪০ বছর। আর বেকার যুবকদের সংখ্যা প্রায় ১ কোটির বেশী। আমাদের এই বিশাল সম্পদকে কাজে না লাগিয়ে ঠেলে দেয়া হচ্ছে অপরাজনীতি করার জন্য, কেউ মাদক ও অন্যান্য খারাপ কাজে লিপ্ত হয়ে যাচ্ছে।
তিনি আরো বলেন, দেশের নোংরা রাজনীতির শিকার হয়ে দেশের জন্য যুবসমাজ আজ হয়ে যাচ্ছে বোঝা। অথচ এরা অত্যন্ত মেধাবী ও পরিশ্রমী। ৪৫ ডিগ্রি তাপমাত্রায় তারা মধ্যপ্রাচ্যে রাস্তায় কাজ করে পৃথিবীর সেরা ও উঁচু দৃষ্টি নন্দন বিল্ডিং বানাতে পারে। পৃথিবীতে আমাদের দেশের মেধাবী যুবকরা যে অবদান রেখে চলেছে তা কি কখনো ভেবে দেখেছি? এদেশের যুবকদের সঠিক পথ দেখাতেই ইসলামী যুব আন্দোলনের সৃষ্টি।
তিনি আরো বলেন, পৃথিবীর বিভিন্ন দেশের সম্পদ হিসাবে সোনা আছে, তৈল আছে, হীরা আছে কিন্তু আমাদের সম্পদ হচ্ছে আমাদের যুবকরা। আমাদের নীতি নির্ধারকরা জানেন না তাদেরকে কিভাবে ব্যাবহার করতে হয়। এই যুব সমাজকে সঠিক পথে কাজে লাগান দেখবেন এরাই সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তুলবে। এই সমস্ত যুবকরা জাগলে জাগবে নতুন বাংলাদেশ।
উক্ত অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন জেলা ইশা ছাত্র আন্দোলনের সভাপতি ছাত্রনেতা মুহাম্মদ ইব্রাহীম খলীল, জেলা যুব আন্দোলনের প্রচার সম্পাদক ইরণ মিয়া, নাসিরনগর থানা আন্দোলনের সভাপতি মাওলানা হুসাইন আহমদ আজাদী প্রমুখ।
পরে মাওলানা হাবিবুল্লাহকে সভাপতি, মুহাম্মদ মাঈনুদ্দিনকে সহ-সভাপতি ও হাফেজ মাওলানা জাকারিয়াকে সাধারণ সম্পাদক করে ইসলামী যুব আন্দোলন নাসিরনগর থানা কমিটি ঘোষণা করা হয়।

আপনার মতামত দিন
319Shares

স্যোসাল মিডিয়াতে দেখুন আমাদের সংবাদ

Follow us on Facebook Follow us on Twitter Follow us on Pinterest 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     একই ক্যাটাগরিতে আরো সংবাদ