আজ ১৯শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ৪ঠা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

মহাসমাবেশ
ফাইল ফটো

নির্বাচনের নামে ফের তামাশা করা হয়েছে: পীর সাহেব চরমোনাই

ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই বলেছেন, নির্বাচনের নামে ফের তামাশা করা হয়েছে আজকে অনুষ্ঠিত তৃতীয় ধাপ পৌরসভা নির্বাচনেও। এভাবে ভোট ডাকাতির মহড়া দিতেই নির্বাচন আয়োজনের নামে জাতির সাথে তামাশা করেছে সরকার। এগুলো বন্ধ হওয়া উচিত। তিনি বলেন, সরকার ভোটের নামে জালিয়াতি আর ডাকাতির মহড়া দেওয়ার জন্যই নির্বাচনের আয়োজন করেছে।

আজ এক বিবৃতিতে পীর সাহেব চরমোনাই বলেন, জাতীয় নির্বাচন থেকে শুরু করে পৌরসভা ও ইউনিয়ন পরিষদ নির্বাচন পর্যন্ত কোন নির্বাচনেই দেশের মানুষের ভোট দিতে পারছে না। মানুষের এখন বিন্দু পরিমান আস্থা নেই। মানুষ এখন আর নির্বাচনে ভোট দিতে যায় না। কারণ জনগণের ভোটাধিকার ছিনিয়ে নিয়ে শুধু একটি দলই বারবার নির্লজ্জের মতো ভোট জালিয়াতি ও ডাকাতি করে জয়লাভ করছে। এতেই বোঝা যায় বর্তমান সরকার ও নির্বাচন কমিশন সুষ্ঠু ভোট গ্রহণ নয়, ভোট ডাকাতির মহড়া দিতেই নির্বাচনের আয়োজন করে।

পীর সাহেব চরমোনাই বলেন, পৌরসভা নির্বাচনের আজকে অনুষ্ঠিত তৃতীয় ধাপেও নানা অভিযোগ নির্বাচন কমিশনের বিরুদ্ধে এসেছে। এজেন্টদের মারধর করে কেন্দ্র থেকে বের করে দেয়া, ভোট দিতে বাধা, ডিজিটাল খোদ হাতপাখার প্রার্থীদেরকে ভোট দিতে না দেওয়া। আওয়ামী লীগ নির্বাচনী ব্যবস্থাকে পুরোপুরি ধ্বংস করে দিয়েছে। দেশের ভবিষ্যৎ নিয়ে আমরা চরমভাবে উদ্বিগ্ন। তিনি জনগণের নাগরিক ও ভোটাধিকার প্রতিষ্ঠায় ইসলামকে রাষ্ট্রীয়ভাবে বিজয়ী করার লক্ষ্যে ইসলামী আন্দোলনের পতাকাতলে সমবেত হওয়ার আহ্বান জানান।

আপনার মতামত দিন
0Shares

স্যোসাল মিডিয়াতে দেখুন আমাদের সংবাদ

Follow us on Facebook Follow us on Twitter Follow us on Pinterest 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     একই ক্যাটাগরিতে আরো সংবাদ