আজ ৬ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ২০শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

নির্বাচনের প্রস্তুতি নিয়ে ইসলামী আন্দোলন নারায়ণগঞ্জ জেলার জরুরী বৈঠক

তাজউদ্দীন আহমদ, নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি: আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে মঙ্গলবার (৪ সেপ্টেম্বর’১৮) ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলা শাখার উদ্যোগে এক জরুরী বৈঠক অনুষ্ঠিত হয়।
এতে সভাপতিত্ব করেন জেলা নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক ও ইসলামী আন্দোলন নারায়ণগঞ্জ জেলা সভাপতি আলহাজ্ব আনোয়ার হোসেন জিহাদী।
সভাপতি তার আলোচনায় বলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ কোন লেজুড় বৃত্তির রাজনীতি করে না। ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর এককভাবে ৩০০ আসনে নির্বাচন করার জন্য প্রার্থী ঘোষণা করেছে। যদি নির্বাচন কমিশন নির্বাচনের জন্য সুষ্ঠু পরিবেশ তৈরি করতে পারে তাহলে আমরা ৩০০ আসনে নির্বাচন করব। যা এককভাবে কোন দলের পক্ষে আজ পর্যন্ত সম্ভব হয়নি। তাই আমাদের মাঠ পর্যায় কাজ করে এগিয়ে যেতে হবে। মনে রাখতে হবে যোগ্য আল্লাহভিরু ন্যায়পরায়ণ ব্যক্তিকে ভোট দেওয়া যেমন ঈমানী দায়িত্ব, সেই ভোট রক্ষা করাও ঈমানী দায়িত্ব।
উক্ত বৈঠকে আর উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন নারায়ণগঞ্জ মহানগর সভাপতি মুফতি মাসুম বিল্লাহ, ইসলামী যুব আন্দোলন মহানগর সভাপতি গিয়াস উদ্দীন মুহাম্মাদ খালীদ, ইশা ছাত্র আন্দোলন জেলা সভাপতি মুহাম্মাদ ইমদাদুল হক, ইসলামী শ্রমিক আন্দোলন মহানগর সভাপতি হাসান আলী, নারায়ণগঞ্জ-১ আসনের সংসদ সদস্য পদপ্রার্থী সৈয়দ আহমদ, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য পদপ্রার্থী এ্যাডভোকেট মুহাম্মাদ শফিকুল ইসলাম, নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য পদপ্রার্থী আলহাজ্ব আবুল কালাম মুন্সী সহ জেলা মহানগর ও বিভিন্ন স্তরের দায়িত্বশীলবৃন্দ।

আপনার মতামত দিন
0Shares

স্যোসাল মিডিয়াতে দেখুন আমাদের সংবাদ

Follow us on Facebook Follow us on Twitter Follow us on Pinterest 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     একই ক্যাটাগরিতে আরো সংবাদ