আজ ১৫ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ৩০শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

নির্বাচিত হলে বরিশালকে মডেল সিটি হিসেবে গড়ে তুলবো: মাওলানা ওবায়দুর রহমান

আইএবি নিউজ : বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত মেয়রপ্রার্থী প্রিন্সিপ্যাল হাফেজ মাওলানা ওবায়দুর রহমান মাহবুব বলেন, নামাজ যেমন ফরজ, সমাজে আল্লাহর বিধান প্রতিষ্ঠা করাও তেমন ফরজ। তাই আমি ইসলামী আন্দোলন বাংলাদেশের পক্ষ থেকে মেয়র পদে নির্বাচন করার সিদ্ধান্ত নিয়েছি।
তিনি সমবেত মুসল্লিদের কাছে দোয়া চেয়ে বলেন, আমি আমার শায়েখ হাটহাজারী মাদরাসার মহাপরিচালক আল্লামা আহমাদ শফীর কাছ থেকে দোয়া ও এজাজত নিয়েই নির্বাচন করার সিদ্ধান্ত নিয়েছি। গত শুক্রবার মাহমুদিয়া মাদরাসায় জুমার নামাজ-পূর্ব আলোচনায় তিনি এ কথা বলেন।
তিনি সমবেত মুসল্লিদের উদ্দেশে বলেন, আমরা বিজয়ী হলে বরিশাল নগরীকে দেশের মধ্যে একটি মডেল সিটি হিসেবে উপহার দেবো। বরিশালকে সন্ত্রাস, মাদক, চাঁদাবাজ ও দূষণমুক্ত আদর্শ নগরী হিসেবে গড়ে তুলতে আপনাদের দোয়া ও সহযোগিতা কামনা করছি।
পত্রপত্রিকায় আমরা লক্ষ করেছি, সরকারি নির্দেশনা উপেক্ষা করে একাধিক মেয়রপ্রার্থী দলীয় প্রতীক ব্যবহার করে নিজের নামে লিফলেট ছেপে নগরীতে প্রচার করছে। কিন্তু আমরা সুশৃঙ্খল একটি সংগঠন হওয়ায় নির্বাচন কমিশনের দেয়া আচরণবিধি অনুসরণ করে নির্বাচনী কাজে অগ্রসর হচ্ছি।
প্রিন্সিপ্যাল হাফেজ মাওলানা ওবায়দুর রহমান মাহবুব আরো বলেন, সদ্যসমাপ্ত কয়েকটি সিটি করপোরেশন নির্বাচনে হাতপাখা মার্কার ভোটের সংখ্যাধিক্য দেখে আমরা ধারণা করছি বরিশালে আমরা বিজয়ী হবো ইনশা আল্লাহ। কেননা বরিশাল সিটিতে ইসলামী আন্দোলনের রিজার্ভ ভোট ও ওলামায়ে কেরাম এবং সর্বস্তরের সাধারণ মানুষের যে ভোটব্যাংক রয়েছে, সুষ্ঠু নির্বাচন হলে তার মাধ্যমে আমরাই বিজয়ী হবো।
এ সময় উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ বরিশাল মহানগর সেক্রেটারি মাওলানা জাকারিয়া হামিদী, জয়েন্ট সেক্রেটারি মাওলানা আবুল খায়ের, জেলা সাংগঠনিক সম্পাদক মাওলানা কাওসারুল ইসলাম, অর্থ সম্পাদক মাওলানা হাফিজুর রহমান, ইসলামী যুব আন্দোলন মহানগর সহসভাপতি মাওলানা আরিফুর রহমান, জেলা সহসভাপতি এইচ এম সানাউল্লাহ, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন বরিশাল মহানগর সভাপতি কে এম শরীয়াতুল্লাহ, জেলা সভাপতি মুহাম্মাদ ইবরাহীম হুসাইন, প্রার্থীর ছেলে মাওলানা আতিক উল্লাহসহ জেলা, মহানগর ও কাউনিয়া থানা নেতৃবৃন্দ।
দৈনিক নয়াদিগন্ত

আপনার মতামত দিন
4.3K+Shares

স্যোসাল মিডিয়াতে দেখুন আমাদের সংবাদ

Follow us on Facebook Follow us on Twitter Follow us on Pinterest 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     একই ক্যাটাগরিতে আরো সংবাদ