আজ ১২ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৫শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

নোয়াখালীর জামিয়া আশরাফিয়ায় ইশা ছাত্র আন্দোলনের পূর্ণাঙ্গ কমিটি গঠিত

আব্দুল ওয়াহাব, নোয়াখালী (জেলা) প্রতিনিধি : আজ ২৫ জুলাই (মঙ্গলবার) বিকেল ৪টা থেকে ইশা ছাত্র আন্দোলন নোয়াখালী জেলা (উত্তর) শাখাধীন জামিয়া আশরাফিয়া নোয়াখালীতে কমিটি গঠন সভা অনুষ্ঠিত হয়। শাখা আহবায়ক ইয়াসিন আরাফাতের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রধান মেহমান ছিলেন ইশা ছাত্র আন্দোলন নোয়াখালী জেলা উত্তরের সাধারণ সম্পাদক মুহাম্মাদ আবদুল ওহাব। বিশেষ অতিথি ছিলেন জেলা কওমী মাদরাসা বিষয়ক সম্পাদক মুহাম্মাদ মাহমুদুল হাসান।
কমিটি গঠন সভায় উপস্থিত ছাত্রবৃন্দের উদ্দেশ্যে জেলা সাধারণ সম্পাদক মুহাম্মাদ আবদুল ওয়াহাব বলেন, জাতীয় মুক্তির আন্দোলনে যারা সক্রিয় তারাই জাতির কার্যকর জনশক্তি। ইসলামে এরাই ঝান্ডাবাহক।মুসলমানদের মধ্যে শক্ত হাতে নেতৃত্ব দেয়ার জন্য নেতা ও আদর্শে দীপ্তমান কর্মীর অভাবে বিশ্বব্যাপী সর্বত্রই মুসলমানরা লাঞ্চনার শিকার। আর এই পরিস্থিতি তৈরী কুরআন-সুন্নাহর প্রকৃত অনুসরণের অভাবে। ইসলামী শিক্ষায় শিক্ষিত শ্রেণী এই অভাব পূরণে এগিয়ে আসা সময়ের দাবি। যতদিন মুসলমানরা সমাজ সম্পর্কে বেখবর তথা রাজনৈতিকভাবে অসচেতন থাকবে, ততোদিন তাদেরকে বিজাতীর কর্তৃত্ব মেনে নিতেই হবে।
জেলা কওমী মাদরাসা বিষয়ক সম্পাদক মাহমুদুল হাসান বলেন, ধর্মীয় ও জাগতিক শিক্ষায় সমন্বয় ছাড়া সমাজে নেতৃত্ব দেওয়ার যোগ্যতা অর্জিত হবে না। ইশা ছাত্র আন্দোলন জাতির শ্রেষ্ঠ সন্তান সেই যোগ্যতায় উপনীত করতে কাজ করে যাচ্ছে।
সভায় মুহাম্মাদ ইয়াসিন আরাফাতকে সভাপতি, মুহাম্মাদ হারুনুর রশীদকে সহ-সভাপতি এবং মুহাম্মাদ রিয়াজ উদ্দিনকে সাধারণ সম্পাদক মনোনিত করে ২০১৭-১৮ইং সেশনের জন্য ১৩ সদস্যের কমিটি ঘোষণা করেন জেলা সাধারণ সম্পাদক।

আপনার মতামত দিন
0Shares

স্যোসাল মিডিয়াতে দেখুন আমাদের সংবাদ

Follow us on Facebook Follow us on Twitter Follow us on Pinterest 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     একই ক্যাটাগরিতে আরো সংবাদ