আজ ১৩ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৬শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

পাঠ্যপুস্তকে পুনরায় পরির্বতনে রাম-বামদের অপচেষ্টা তাওহীদী জনতা রুখে দিবে: ফজলে বারী মাসউদ

আইএবি নিউজ : পাঠ্যপুস্তকে পুনরায় পরির্বতনে রাম-বামদের চেষ্টা প্রতিহত করা হবে বলে হুঁশিয়ারি উচ্চারণ করে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর উত্তর সভাপতি অধ্যক্ষ হাফেজ মাওলানা শেখ ফজলে বারী মাসউদ বলেছেন, ইসলামপ্রিয় জনতা নাস্তিক-মুরতাদ ও বেইমানদের ষড়যন্ত্র রুখে দিবে।
তিনি আরো বলেন, শিক্ষার্থীদের চরিত্র গঠনমূলক ইসলামী ভাবধারার গল্প, কবিতা ও রচনাগুলো বাদ দিয়ে তদস্থলে ঈমান বিরোধী লেখা ঢুকিয়ে দেওয়ার প্রতিবাদে এদেশের ইসলামী সংগঠনসমূহ ও সর্বস্তরের ধর্মপ্রাণ মুসলমানেরা কঠোর আন্দোলন-সংগ্রাম গড়ে তুলেছিল। আন্দোলনে বাধ্য হয়ে এক পর্যায়ে মাননীয় প্রধানমন্ত্রীর হস্তক্ষেপে আপত্তিকর লেখাগুলো বাদ দেওয়া হয় এবং বাদ পড়া ভাল লেখাগুলো পাঠ্যপুস্তকে পুনঃ অন্তর্ভূক্ত করা হয়। এখন এক শ্রেণীর রাম-বামরা শিক্ষামন্ত্রীর প্রশ্রয়ে পাঠ্যপুস্তক নিয়ে নতুন চক্রান্ত শুরু করেছে। পাঠ্য পুস্তক নিয়ে রাম-বামদের কোন চক্রান্ত বরদাশত করা হবে না।
গতকাল বিকেল ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর উত্তর ও থানা শাখার যৌথ সভায় সভায় সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন। সভায় উপস্থিত ছিলেন সহ-সভাপতি আলহাজ্ব আনোয়ার হোসেন, সেক্রেটারী মুহাম্মাদ মোশারফ হোসেন, জয়েন্ট সেক্রেটারী আরিফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক হাফেজ মাওলানা সিদ্দিকুর রহমান, মুফতী মাছউদুর রহমান, প্রকৌশলী মুহাম্মাদ গিয়াস উদ্দিন প্রমুখ।

আপনার মতামত দিন
2K+Shares

স্যোসাল মিডিয়াতে দেখুন আমাদের সংবাদ

Follow us on Facebook Follow us on Twitter Follow us on Pinterest 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     একই ক্যাটাগরিতে আরো সংবাদ