আজ ৭ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ২১শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

পাঠ্যপুস্তক সংশোধনের নামে নাস্তিক্যবাদী সিলেবাস প্রণয়নের পাঁয়তারা চলছে: ইশা ছাত্র আন্দোলন

আইএবি নিউজ : পাঠ্যপুস্তক সংশোধনের নামে পুনরায় নাস্তিক্যবাদি ও হিন্দুত্ববাদি সিলেবাস প্রণয়নের যেই পাঁয়তারা চালানো হচ্ছে তা কোনভাবেই মেনে নেয়া হবে না।
মঙ্গলবার (২ মে’১৭) ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন-এর কেন্দ্রীয় সভাপতি জি.এম. রুহুল আমীন-এর সভাপতিত্বে এবং সেক্রেটারি জেনারেল শেখ মুহাম্মাদ সাইফুল ইসলাম-এর সঞ্চালনায় কেন্দ্রীয় কমিটির মাসিক বৈঠকে সভাপতির বক্তব্যে কেন্দ্রীয় সভাপতি উপরোক্ত কথাগুলো বলেন।
তিনি আরো বলেন, আমরা অত্যান্ত বিস্ময়ের সাথে লক্ষ্য করছি শিক্ষামন্ত্রী চিহ্নিত কিছু শিক্ষাবিদদের সাথে পাঠ্যপুস্তক সংশোধন নিয়ে যেই বৈঠক করেছে তা সচেতন নাগরিক হিসেবে আমরা অশুভ লক্ষণ মনে করি। যাদেরকে বিভিন্ন বিষয়ের বই মূল্যায়ন করতে দেয়া হয়েছে তাদের থেকে অভিভাবকদের আসার প্রতিফলন হবে না। তাই আমরা স্পষ্ট করে বলতে চাই অনেক আন্দোলন-সংগ্রামের পরে আমরা পাঠ্যপুস্তককে আগের অবস্থানে নিয়ে এসেছি। আবার যদি তা নিয়ে নতুন করে কোন টালবাহানা করা হয় তাহলে যেকোন মূল্যে তা প্রতিহত করবো।
উক্ত বৈঠকে আরও উপস্থিত ছিলেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন-এর কেন্দ্রীয় সহ-সভাপতি শাইখ ফজলুল করীম মারুফ, জয়েন্ট সেক্রেটারি জেনারেল মুহা. হাছিবুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক এস.এম এমদাদুল্লাহ ফাহাদ, প্রশিক্ষণ সম্পাদক নোমান আহমাদসহ অন্যান্য কেন্দ্রীয় নেতৃবৃন্দ।
 

আপনার মতামত দিন
937Shares

স্যোসাল মিডিয়াতে দেখুন আমাদের সংবাদ

Follow us on Facebook Follow us on Twitter Follow us on Pinterest 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     একই ক্যাটাগরিতে আরো সংবাদ