আজ ১২ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৬শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

পাঠ্যবই নিয়ে ষড়যন্ত্র বন্ধ না করলে আন্দোলনের দাবানল সর্বত্র ছড়িয়ে পড়বে: মাহমুদুল হাসান

মুক্তাদির চৌধুরী, সিলেট (জেলা) সংবাদদাতা : ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন কেন্দ্র ঘোষিত দেশব্যাপী বিক্ষোভের ধারাবাহিকতায় আজ ১৪ জুলাই’১৭ (শুক্রবার) ইশা ছাত্র আন্দোলন সিলেট জেলা ও মহানগর শাখার উদ্যোগে সিলেট কেন্দ্রীয় মসজিদের গেইট থেকে বা’দ জুম’আ এক বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।
মহানগর সভাপতি ছাত্রনেতা শিহাব উদ্দিনের সভাপতিত্বে ও জেলা সাধারণ সম্পাদক আবু তাহের মিসবাহ’র সঞ্চালনায় প্রধান অতিথির বক্তবে ইশা ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সিনিয়র সদস্য ছাত্র নেতা মাহমদুল হাসান বলেন, এদেশের কিছু নাস্তিকমনা ইসলাম বিদ্বেষী কুচক্রীমহল বারবার পাঠ্যবই নিয়ে চক্রান্ত করে আসছে। আমরা ছাত্র আন্দোলন শুরু থেকে তাদের বিরুদ্ধে অবস্থান করে জানান দিচ্ছি, এদেশের ছাত্র সমাজ আপনাদের পাঠ্যসূচি মানে না এবং মানবে না।
তিনি আরো বলেন, প্রত্যেক ধর্ম শিক্ষাকে ছাত্রদের শিক্ষা দেয়া তাদের মৌলিক অধিকার। কিন্তু এই সুবাধে ইসলামী শিক্ষাকে বিলুপ্ত করা ও পাঠ্যবই নিয়ে ষড়যন্ত্র করা কতটুকু যুক্তিসংগত।
তিনি বলেন, পাঠ্যবই নিয়ে ষড়যন্ত্র বন্ধ না করলে আন্দোলনের দাবানল সর্বত্র ছড়িয়ে পড়বে।
বিক্ষোভ শেষে পথসভায় আরো বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট মহানগর সভাপতি মুফতি ফখরুদ্দিন, ইশা ছাত্র আন্দোলন সিলেট জেলা সভাপতি সোহেল আহমদ, ইসলামী যুব আন্দোলন সিলেট জেলা সহ-সভাপতি মাও. রশিদুল হক চৌধুরি, ইশা ছাত্র আন্দোলন সিলেট মহানগর সাধারণ সম্পাদক মনির হুসাইন সহ জেলা ও নগর নেতৃবৃন্দ।

আপনার মতামত দিন
2.1K+Shares

স্যোসাল মিডিয়াতে দেখুন আমাদের সংবাদ

Follow us on Facebook Follow us on Twitter Follow us on Pinterest 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     একই ক্যাটাগরিতে আরো সংবাদ