আজ ২২শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ৭ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

পাশ্চাত্যের সংস্কৃতি চর্চার কারণেই দেশে খুন-ধর্ষণ বৃদ্ধি পেয়েছে: প্রিন্সিপাল নাসির উদ্দিন

তৈয়বুর রহমান, গাজীপুর (জেলা) সংবাদদাতাঃ গতকাল শুক্রবার (২৭ অক্টোবর’১৭) বাদ এশা ইসলামী আন্দোলন বাংলাদেশ টঙ্গী থানা শাখার আওতাধীন ৪৩নং ওয়ার্ড এর দাওয়াতীসভা শাখা সভাপতি আলহাজ্ব মুহাম্মদ সিদ্দিকুর রহমান মাষ্টার এর সভাপতিত্বে ও সেক্রেটারি মাওলানা মাসুদুর রহমান এর পরিচালনায়  অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ গাজীপুর জেলা সভাপতি ও সিটি নির্বাচনে মেয়র পদপ্রার্থী আলহাজ্ব হাফেজ মাওলানা প্রিন্সিপাল মুহাম্মদ নাসির উদ্দীন। প্রধান আলোচকের বক্তব্য রাখেন নগর সেক্রেটারি আলহাজ্ব হাফেজ মুফতি হুসাইন আহমদ।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন টঙ্গী থানা সভাপতি আলহাজ্ব মুহাম্মদ জাকির হোসেন হাওলাদার, সেক্রেটারি এইচ.এম তৈয়বুর রহমান, বান্দরবন জেলার প্রশিক্ষণ সম্পাদক মুফতি শওকত আহমদ।
অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন টঙ্গী থানা শ্রমিক আন্দোলন এর সভাপতি আলহাজ্ব ওমর আলী খান, ওয়ার্ডের দ্বীনি সংগঠনের সাধারণ সম্পাদক মুহাম্মদ শহিদুল ইসলাম আসিফ, খন্দকার আমিনুল ইসলাম প্রমূখ।
প্রধান অতিথি তার বক্তব্য বলেন, বর্তমানে দেশের অবস্থা দেখলে মনে হয় আমরা জাহিলিয়াতের যুগে পদার্পণ করেছি, যেমনিভাবে জাহিলিয়াতের যুগে নারীদেরকে অপমান করা হতো, হত্যা করা হতো ঠিক তেমনিভাবে আজ আমাদের দেশে নারীদেরকে পাশবিক নির্যাতন ও হত্যা করা হচ্ছে। বাংলাদেশের অতীত ইতিহাস বলে, নারীরা প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হতনা, বিশেষ প্রয়োজনে বের হলেও পর্দার বিধান মেনে ঘর থেকে বাহির হতো, কোন পুরুষ তাদের দিকে তাকানোরও সাহস করতনা, আর আজ নারীরা ইসলামের ফরজ হুকুম পর্দা না করে পাশ্চাত্যের সংস্কৃতি চর্চা করার কারণে হত্যা ও গণধর্ষন বৃদ্ধি পেয়েছে। এ থেকে বাচতে হলে পাশ্চাত্যের সংস্কৃতি চর্চা পরিহার করে ইসলামের আদর্শে আদর্শবান হতে হবে।
তিনি আরো বলেন, দেশে আজ লুটতরাজ এর রাজনীতি চলছে। পত্রিকা খুলতেই খুন, গুম ও হত্যকান্ডের দৃশ্য দেখতে পাই, পত্রিকার হেডিং এ ক্ষমতাসীনদের দূর্নীতি বড় করে ছাপা হয়। যারা রক্ষক হয়ে জনগণের সম্পদ আত্মসাৎ করে তারা দেশের ভালো চায়না, তাদেরকে পরিহার করে ইসলামী শাসন ব্যবস্থা কায়েম করে দেশে শান্তি, সৃংখলা ও জনগণের মৌলিক অধিকার ফিরিয়ে আনতে ইসলামী আন্দোলন বাংলাদেশ এ যোগদান করার জন্য সকলকে আহ্বান জানান।

আপনার মতামত দিন
282Shares

স্যোসাল মিডিয়াতে দেখুন আমাদের সংবাদ

Follow us on Facebook Follow us on Twitter Follow us on Pinterest 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     একই ক্যাটাগরিতে আরো সংবাদ