আজ ৯ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৪শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

পিরোজপুরের তিন আসনে হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস হাতপাখা প্রার্থীদের

আইএবি নিউজ ডেস্ক : আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আ’লীগ, বিএনপি, জামায়াত ও জাতীয় পার্টি’র মত ইসলামী আন্দোলন বাংলাদেশেও পিরোজপুর তিনটি আসনে প্রার্থী নির্বাচিত করেছে।
পিরোজপুর সদর, নাজিরপুর, নেছারাবাদ, কাউখালী, ভান্ডারিয়া, ইন্দুরকানী ও মঠবাড়িয়া নিয়ে গঠিত পিরোজপুর জেলা। এই জেলায় রয়েছে জাতীয় সংসদের তিনটি আসন। আগামী জাতীয় একাদশ সংসদ নির্বাচনে এ তিন আসনে ইসলামী আন্দোলন বাংলাদেশ এর প্রার্থী হয়ে লড়বেন পিরোজপুর-১ আসনে হাফেজ মাওলানা মাসুম বিল্লাহ, পিরোজপুর-২ আসনে মাও. আবুল কালাম আজাদ ও পিরোজপুর-৩ আসনে শফি মাহমুদ খোকন তালুকদার।
ইসলামী আন্দোলনের নেতা ও জেলা শাখা’র সভাপতি মাও. ইয়াইয়া জানান, নির্বাচন যদি সুষ্ঠুভাবে অনুষ্ঠিত হয় তবে আমরা পিরোজপুর তিন আসনেই উল্লেখযোগ্য ভোট পাবো। ইতোমধ্যে আমাদের কেন্দ্রীয় নির্বাচনী সেল পিরোজপুর তিন আসনের প্রার্থী নির্বাচিত করেছে এবং প্রচার-প্রচারণাসহ সকল কার্যক্রম শুরুও হয়েছে। আশা করি জনগণ আমাদের সংগঠনের প্রতি আস্থা রাখবে। এদিকে দুই আসনের প্রার্থী আবুল কালাম আজাদ বলেন, আমি আমার আসনের উন্নয়নের স্বার্থে সব সময় কাজ করেছি এবং করবো। এবার ঈদে আমার আসনে গরিব দুঃখীদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করেছি, নির্বাচন সুষ্ঠু হলে এ আসনের জনগণ ইসলামী আন্দোলন এর প্রার্থীকেই নির্বাচিত করবে বলে আমি মনে করি।
পিরোজপুর-২ আসনে হেবিওয়েট একমাত্র প্রার্থী আনোয়ার হোসেন মঞ্জু (জেপি) এবং তাপাখার মধ্যে প্রতিদ্বন্দ্বিতা হবে আশা করছি। আওয়ামীলীগের ইসহাক আলী খান পান্না, এডভোকেট আঃ হাকিম, মহিউদ্দীন মহারাজসহ অর্ধডজন প্রার্থীর দলীয় কোন্দল, বিএনপি-জামাত জোটের ইঞ্জিনিয়ার রেজাউল করীম, কাউখালী উপজেলা চেয়ারম্যান আহসান হাবীব, ব্যারিস্টার সরোয়ার হোসেন ও সাইদী পুত্র ইন্দুরকানি উপজেলা চেয়ারম্যানসহ অর্ধ ডজন প্রার্থী। পক্ষান্তরে আমাদের একক প্রার্থী এবং তিনটি উপজেলাতেই আমাদের সমানভাবে কাজ চলছে।

আপনার মতামত দিন
1.8K+Shares

স্যোসাল মিডিয়াতে দেখুন আমাদের সংবাদ

Follow us on Facebook Follow us on Twitter Follow us on Pinterest 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     একই ক্যাটাগরিতে আরো সংবাদ