আজ ৯ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৩শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

পুলিশ কমিশনার বরাবরে ইসলামী আন্দোলন সিলেট জেলা ও মহানগরের স্মারকলিপি পেশ

স্টাফ রিপোর্টার : মাহে রমজানের পবিত্রতা রক্ষার দাবীতে ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর পীর সাহেব চরমোনাই এর পক্ষ থেকে সিলেট জেলা ও মহানগরের উদ্যোগে গত ২৩ মে মঙ্গলবার সিলেটের পুলিশ কমিশনার বরাবরে স্মারকলিপি প্রদান করেন নেতৃবৃন্দ।
এ সময় কমিশনারের পক্ষে স্মারকলিপি গ্রহণ করেন এসএমপি’র অতিরিক্ত পুলিশ কমিশনার এসএম রোকন উদ্দিন।
স্মারকলিপি প্রদানকালে উপস্থিত ছিলেন ইসলামী যুব আন্দোলনের কেন্দ্রীয় কমিটির সিলেট বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও ইসলামী আন্দোলন সিলেট মহানগর সেক্রেটারী ডা. রিয়াজুল ইসলাম রিয়াজ, মহানগর সহ সভাপতি মাওলানা আব্বাস উদ্দিন, জেলা সেক্রেটারী মাওলানা ইমাদ উদ্দিন সহ জেলা ও মহানগর নেতৃবৃন্দ।
স্মারকলিপিতে উল্লেখ করা হয় -মাহে রমজানের পবিত্রতা রক্ষার্থে দিনের বেলা হোটেল, রেস্টুরেন্ট, অশ্লীল ছায়াছবি প্রদর্শনী বন্ধ করতে হবে। দ্রব্যমূল্যের উর্ধ্বগতি রোধ এবং খাদ্য দ্রব্য মানুষের ক্রয় ক্ষমতার মধ্যে রাখার পদক্ষেপ গ্রহণ করুন। তারাবীর নামাজ, সেহরী ও ইফতারের সময় বিদুৎ সরবরাহ নিশ্চিত করুন। আইন-শৃঙ্খলার উন্নতি ও যানজট নিরসনে জরুরী পদক্ষেপ গ্রহণ করুন। নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদির মূল্য অস্বাভাবিক হারে বৃদ্ধি এবং অবৈধ মজুতদারী ও কালোবাজারী প্রতিরোধ, ভেজাল খাদ্যদ্রব্য বিক্রয় এবং সমাজ থেকে সন্ত্রাস, মারামারি ছিনতাই, অপহরণ, চাঁদাবাজী, খুন, ধর্ষণ ও দুর্নীতিসহ সমাজ রাষ্ট্র ও মানবতা বিরোধী কার্যকলাপ বন্ধ করা এবং দেশে স্থায়ী শান্তি ও মানুষের সার্বিক মুক্তির লক্ষ্যে প্রশাসনের প্রতি জোর দাবী জানান।
স্মারকলিপি গ্রহণ করে অতিরিক্ত পুলিশ কমিশনার এসএম রোকন উদ্দিন বলেন, চাঁদাবাজী, খুন, ধর্ষন ও দুর্নীতি সহ সমাজ রাষ্ট্র ও মানবতা বিরোধী কার্যকলাপ বন্ধ করা প্রশাসনের একার পক্ষে সম্ভব নয়। এ জন্য জনমত তৈরী করতে হবে। প্রশাসনের পাশাপাশি দেশের সচেতন নাগরিকগণকে এগিয়ে আসতে হবে। তাহলেই প্রশাসনের পক্ষে সমাজে শান্তি-শৃংখলা ফিরিয়ে আনা সম্ভব। এজন্য পুলিশ প্রশাসন সর্বদা সচেষ্ট রয়েছে এবং কোথাও কোন সমস্যা সৃষ্টি হলে প্রশাসন দ্রুত সমাধান করে থাকে।

আপনার মতামত দিন
427Shares

স্যোসাল মিডিয়াতে দেখুন আমাদের সংবাদ

Follow us on Facebook Follow us on Twitter Follow us on Pinterest 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     একই ক্যাটাগরিতে আরো সংবাদ