আজ ৮ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ২২শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

প্রতিষ্ঠাবার্ষিকী সম্মেলন উপলক্ষে বরিশালে চলছে ইশা ছাত্র আন্দোলনের ব্যাপক প্রস্তুতি

বরিশাল প্রতিনিধি : ইসলামী রাজনীতির অন্যতম প্রধান ঘাটি খ্যাত দক্ষিণ বঙ্গের বরিশাল জেলায় আগামী ১৮ সেপ্টেম্বর ২০১৭ ইং সোমবার ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন- এর ২৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বরিশাল জেলা ও মহানগর শাখার উদ্যোগে নগরীর অশ্বিনী কুমার টাউনহলে প্রতিষ্ঠাবার্ষিকী সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে।
সম্মেলন উপলক্ষে বেশ আগ থেকেই নজরকাড়া প্রস্তুতির মহড়া চালিয়ে যাচ্ছে আদর্শিক রাজনীতিতে আপোষহীন শীর্ষ এ ইসলামী ছাত্রসংগঠনটির নেতা কর্মীরা।
ইতোমধ্যে এ নিয়ে বেশ কয়েকবার জরুরী বৈঠকও অনুষ্ঠিত হয়েছে দলের গুরুত্বপূর্ণ দায়িত্বশীলদের নিয়ে। বিশেষ করে চলমান রোহিঙ্গা ইস্যুকে ঘিরে এ সম্মেলন আরো বেশী তাৎপর্যপূর্ণ হয়ে উঠতে পারে বলে জানিয়েছেন ইশা ছাত্র আন্দোলনের বরিশাল জেলা সভাপতি ও কেন্দ্রীয় শূরা সদস্য কে.এম. শরীয়াতুল্লাহ।
বরিশালের বহুল আলোচিত ১৮ সেপ্টেম্বরে অনুষ্ঠিতব্য প্রতিষ্ঠাবার্ষিকী সম্মেলনে অতিথির আসন অলঙ্কৃত করবেন দেশের খ্যাতিমান রাজনীতিবিদ ও ইসলামী ব্যক্তিত্ববৃন্দ। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে ইসলামী আন্দোলন বাংলাদেশ- এর আমীর জননেতা মুফতী সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম (পীর সাহেব চরমোনাই), বিশেষ অতিথি হিসেবে ইসলামী আন্দোলন বাংলাদেশ এর সিনিয়র নায়েবে আমীর মুফতী সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম এবং ইসলামী আন্দোলন বাংলাদেশ এর কেন্দ্রীয় ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক- মুফতী সৈয়দ এছহাক মুহাম্মাদ আবুল খায়ের উপস্থিত থাকবেন।
সম্মললনে প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন-এর কেন্দ্রীয় সভাপতি, ঢাকা বিশ্ববিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থী, ছাত্রনেতা জি.এম. রুহুল আমীন। ২৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত এই সম্মেলনে সভাপতিত্ব করবেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন- এর কেন্দ্রীয় শুরা সদস্য ও বরিশাল জেলা সভাপতি কে.এম. শরীয়াতুল্লাহ।

আপনার মতামত দিন
672Shares

স্যোসাল মিডিয়াতে দেখুন আমাদের সংবাদ

Follow us on Facebook Follow us on Twitter Follow us on Pinterest 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     একই ক্যাটাগরিতে আরো সংবাদ