আজ ১২ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৭শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

প্রশ্নপত্র ফাঁস রোধে সরকারের ব্যর্থতার প্রতিবাদে ইশা ছাত্র আন্দোলন সিলেটের মানবন্ধন

চলমান এসএসসি ও সকল পাবলিক পরীক্ষায় প্রশ্নপত্র ফাস রোধে সরকারের ব্যর্থতার প্রতিবাদে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন সিলেট জেলা ও মহানগর শাখার যৌথ উদ্যোগে আজ শুক্রবার (২৩ ফেব্রুয়ারী’১৮) বাদ জুম’আ সিলেট কালেক্টর মসজিদের সামনে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়।
সংগঠনের জেলা শাখা সভাপতি মু. আবু তাহের মিছবাহ’র সভাপতিত্বে ও মহানগর শাখার সাধারণ সম্পাদক ইসমাঈল আহমদের সঞ্চালনায়ন মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে ইশা ছাত্র আন্দোলন এর কেন্দ্রীয় পাবলিক বিশ্ববিদ্যালয় বিষয়ক সম্পাদক মুহাম্মদ জিয়াউল হল জিয়া বলেন, একটি জাতিকে ধ্বংস করার জন্য তার শিক্ষাব্যবস্থা ধ্বংস করাই যথেষ্ট। বর্তমান সরকার ক্ষমতাসীন হওয়ার পর থেকে ধীরে ধীরে দেশকে ধ্বংসের দ্বারপ্রান্তে নিয়ে যাচ্ছে। যার চাক্ষুষ প্রমাণ শিক্ষা নিয়ে ষড়যন্ত্র। সরকার দেশের কল্যাণ চায় না বলেই ক্ষমতাসীন হওয়ার পর থেকেই দেশের গুরুত্বপূর্ণ সব সেক্টরে অযোগ্যদের বসিয়ে রেখেছে। শিক্ষামন্ত্রনালয়ে যাকে বসানো হয়েছে তিনি শিক্ষাব্যস্থার উন্নয়ন তো দূরের কথা সাধারণ প্রশ্নপত্র ফাস হওয়া বন্ধ করতে পারেন নি। অতীতে বই ছাপা, বই বিলি ইত্যাদি বিষয়ে আমরা তার অনিয়ম ব্যর্থতার নজির দেখেছি। আমরা সর্বক্ষেত্রে ব্যর্থ শিক্ষামন্ত্রীর পদত্যাগ দাবি করছি।
মানববন্ধনে অন্যান্যের মধ্যে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট মহানগর সহ-সভাপতি ডা. রিয়াজুল ইসলাম রিয়াজ, ইসলামী যুব আন্দোলন সিলেট জেলার সাধারণ সম্পাদক মঞ্জুর আহমদ নোমান, ইশা ছাত্র আন্দোলন সিলেট মহানগর সহ-সভাপতি মনির হোসাইন, জেলা সাধারণ সম্পাদক আব্দুল মুক্তাদির চৌধুরী রাকিব প্রমূখ।
মানববন্ধন শেষে এসএসসি সহ সকল পরীক্ষার্থীদের সফলতা কামনা করে মোনাজাত করা হয়।

আপনার মতামত দিন
268Shares

স্যোসাল মিডিয়াতে দেখুন আমাদের সংবাদ

Follow us on Facebook Follow us on Twitter Follow us on Pinterest 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     একই ক্যাটাগরিতে আরো সংবাদ