আজ ৪ঠা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৮ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

‘ফ্রান্সে মসজিদের ইমামকে জেলে পাঠিয়ে মুসলিম উম্মাহকে বৃদ্ধাঙ্গুলি প্রদর্শন করেছে’

ইসলামী আন্দোলন বাংলাদেশের মহাসচিব প্রিন্সিপাল মাওলানা ইউনুছ আহমাদ ফ্রান্সে বিভিন্ন মসজিদ, মুসলিম এনজিও বন্ধ এবং মসজিদের ইমামকে বহিস্কারের সিদ্ধান্তে গভীর উদ্বেগ ও ক্ষোভ প্রকাশ করে এর তীব্র নিন্দা জানিয়েছেন।

আজ রোববার এক বিবৃতিতে ইউনুছ আহমাদ বলেন, ফ্রান্সের রাষ্ট্র প্রধান ম্যাঁক্রো তার কৃতকর্মের জন্য মুসলিম উম্মাহর কাছে ক্ষমা না চেয়ে উল্টো মুসলিম উম্মাহর বিরুদ্ধে অবস্থান নিয়েছে। ফ্রান্সে রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় রাসূল সা. এর ব্যঙ্গচিত্র প্রকাশের পর বিশ্বব্যাপী প্রতিবাদের ঝড় উঠে। এতে ক্ষীপ্ত হয়ে ম্যাঁক্রো পাকিস্তানের নাগরিক লুকমান হায়দার নামক এক ইমামকে ১৮ মাসের জেলের সাজা দেয়ার পাশাপাশি দেশ থেকেও বহিষ্কারের সিদ্ধান্ত মুসলিম উম্মাহকে বৃদ্ধাঙ্গুল প্রদর্শণের শামিল। তিনি বলেন, ফ্রান্সের এধরণের সিদ্ধান্ত মুসলিম ইম্মাহর ধর্মীয় অনুভুতিতে চরম আঘাত। ফ্রান্স সরকারকে তাদের এধরণের অপরিণামদর্শি সিদ্ধান্ত থেকে ফিরে আসার আহবান জানান।

ফ্রান্স সরকার মুসলিম উম্মাহর বিরুদ্ধে অবস্থান নিয়ে একের পর এক মুসলিম চেতনাবিরোধী কর্মকান্ড চালিয়ে যাচ্ছে। তিনি বিশ্বমুসলিম উম্মাহকে ফ্রান্সের এধরণের মানবতাবিরোধী কর্মকান্ড রুখে দাড়ানোর আহবান জানান।

আপনার মতামত দিন
0Shares

স্যোসাল মিডিয়াতে দেখুন আমাদের সংবাদ

Follow us on Facebook Follow us on Twitter Follow us on Pinterest 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     একই ক্যাটাগরিতে আরো সংবাদ