আজ ১৩ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৮শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

বদরের চেতনা বুকে ধারণ করে আমাদেরকে সামনে এগিয়ে যেতে হবে : বাঁশখালী যুব আন্দোলন

নাজিম উদ্দিন, চট্টগ্রাম প্রতিনিধি: শুক্রবার (১লা জুন) ইসলামী যুব আন্দোলন বাঁশখালী উপজেলার বিশিষ্ঠজনদের সাথে মতবিনিময় সভা ও ইফতার মাহফিল শাখা সভাপতি এমডি মিছবাহ উদ্দিন আরেফীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আমান উল্লাহ হাসানের পরিচালনায় বাঁশখালী সদরস্থ গ্রীণচিলি রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির অধ্যাপক, ইসলামী আন্দোলন বাংলাদেশ চট্টগ্রাম দক্ষিণ জেলার সভাপতি প্রফেসর ড. বেলাল নূর আজিজি।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, আজ বিশ্ব ব্যাপী জাহিলিয়াতের সয়লাব। এই জাহিলিয়াতকে অপসারণ করার জন্য যুব সমাজকে বদরের চেতনায় সামনে পথ পাড়ি দিতে হবে। প্রধান অতিথি আরো বলেন, যুবকদের মাধ্যমেই সব কিছু সম্ভব। ৫২ এর ভাষা আন্দোলন থেকে শুরু করে প্রত্যেকটি আন্দোলন যুবকদের সতঃস্ফূর্ত অংশ গ্রহণের মাধ্যমে সম্ভব হয়েছে।
উক্ত মতবিনিময় সভা ও ইফতার মাহফিলে প্রধান আলোচকের বক্তব্য রাখেন ইসলামী যুব আন্দোলন চট্টগ্রাম দক্ষিণ জেলা সভাপতি মাওলানা জসিম উদ্দিন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন চট্টগ্রাম দক্ষিণ জেলা সেক্রেটারী ও বাঁশখালী উপজেলা সভাপতি মাওলানা হাফেজ রুহুল্লাহ। ইসলামী আন্দোলন বাঁশখালী পৌরসভা সভাপতি মাওলানা মুফতি ওবাইদুল্লাহ। বামুক বাঁশখালী উপজেলা সদর মুফতি নূরুল আমিন।
এছাড়া বক্তব্য রাখেন মাওলানা যয়নুল আবেদীন, মাওলানা মোবারক হোসাইন আসিফ, মাওলানা আবুল কালাম আজাদ, মাওলানা আতা উল্লাহ ইসলামাবাদী, মাওলানা মোজ্জাম্মেলুল হক, মাওলানা এহসান উল্লাহ, মাওলানা এস এম ফয়জুল্লাহ।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মাওলানা আবেদুর রহমান, মাওলানা কলিম উল্লাহ, মাওলানা কেফায়েতুল্লাহ, শাহেদুল ইসলাম, মাওলানা মুনিরুল ইসলাম ও মাওলানা আরশাদ ইলয়াস প্রমুখ।

আপনার মতামত দিন
0Shares

স্যোসাল মিডিয়াতে দেখুন আমাদের সংবাদ

Follow us on Facebook Follow us on Twitter Follow us on Pinterest 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     একই ক্যাটাগরিতে আরো সংবাদ