আজ ২২শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ৭ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

বন্যার্তদের জন্য রাজধানীতে অনুষ্ঠিত হতে যাচ্ছে কলরবের কনসার্ট "আজাদ সন্ধ্যা"

বিনোদন ডেস্কঃ স্মরণকালের ভয়াবহ বন্যার কবলে দেশ এবং দেশের মানুষ। গৃহহীন ও খাদ্য সংকটে পড়েছে কোটি কোটি মানুষ। বাপ-দাদার ভিটেমাটি হারিয়ে পথে বসেছে অগনিত বনী আদম। বিশুদ্ধ পানির অভাবে দূষিত পানি পান করে রোগাক্রান্ত হচ্ছে জলাবদ্ধতায় আক্রান্তরা। ভারতীয় পানি আগ্রাসনে ভেসে যাচ্ছে সীমান্তবর্তী বাসিন্দারা। এককথায় মানবিক বিপর্যয়ের কবলে পড়েছে বন্যাক্রান্ত বিপুল জনগোষ্ঠী।
বানভাসি এসব অসহায় মানুষের পাশে দাঁড়াতে সবাই এগিয়ে আসা সময়ের দাবি। তাই আগামী ২৯ আগস্ট’১৭ইং রাজধানীর রাজধানীর গুলিস্তানস্থ কাজী বশির মিলনায়তনে দেশের শীর্ষস্থানীয় সাংস্কৃতিক সংগঠন কলরবের আয়োজনে কলরব প্রতিষ্ঠাতা আইনুদ্দীন আল আজাদ রহঃ এর সংগীতে বিশেষ সাংস্কৃতিক অনুষ্ঠান “আজাদ সন্ধ্যা” অনুষ্ঠিত হবে। অনুষ্ঠানের টিকেট থেকে প্রাপ্ত পুরো টাকা বানভাসিদের সাহায্যে দান করা হবে।
উল্লেখ্য যে, ২০০৪ সালে প্রয়াত ইসলামী সংগীত শিল্পী ও তরুণ সংগঠক আইনুদ্দীন আল আজাদ রহঃ-এর হাত ধরে প্রতিষ্ঠিত হয় জাতীয় সাংস্কৃতিক সংগঠন কলরব। নিজ প্রতিভা ও প্রচেষ্টার গুণে ইসলামী সংগীতকে এদেশের সর্ব সাধারণ মানুষের সামনে ব্যাপকভাবে তুলে ধরার প্রয়াস পান তিনি। সেই থেকে বাড়তে থাকে কলরবের কাজের পরিধি। সবখানে সাড়া পড়ে সুর ও সংগীতের। শুরু হয় বিনোদন অঙ্গনে সুস্থ ধারার নতুন জোয়ার। বর্তমানে ইসলামী সংগীত, কনসার্ট ও দেশের বেশিরভাগ টিভি ও এফএম রেডিও চ্যানেলে কলরবের সংগীত প্রচার ইসলামী সংগীতে বিপ্লবের একটি স্বতন্ত্র প্লাটফর্ম।

আপনার মতামত দিন
0Shares

স্যোসাল মিডিয়াতে দেখুন আমাদের সংবাদ

Follow us on Facebook Follow us on Twitter Follow us on Pinterest 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     একই ক্যাটাগরিতে আরো সংবাদ