আজ ১৯শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ৪ঠা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

‘ববি শিক্ষার্থীদের উপর হামলাকারীদের দ্রুত বিচারের আওতায় আনতে হবে’

মঙ্গলবার দুপুরের দিকে বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থীকে মারধর ও লাঞ্ছিত করেন বরিশাল নগরের রুপাতলী বাসস্ট্যান্ডের বিআরটিসি কাউন্টারের দায়িত্বরত স্টাফ রফিক। এ সময় সহপাঠীর ওপর হামলার প্রতিবাদ করেন বিশ্ববিদ্যালয়ের অন্য শিক্ষার্থীরা। তারা বরিশাল-পটুয়াখালী মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেন। পরে রফিককে গ্রেফতার করা হলে শিক্ষার্থীরা ২ ঘণ্টা পরে সড়ক অবরোধ তুলে নেন।

শিক্ষার্থীদের দাবি, এর জের ধরে মঙ্গলবার দিবাগত রাত দেড়টার দিকে রুপাতলী হাউজিং এলাকায় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ও অবরোধের নেতৃত্ব দেওয়া মাহমুদুল হাসান তমালের মেসে আক্রমণ করেন শ্রমিক লীগের নেতাকর্মীরা এসময় আহত হয় বেশ কয়েকজন শিক্ষার্থী। যদি  আগামী ২৪ ঘন্টার মধ্যে হামলাকারীদের বিচারের আওতায় আনা না হয় তবে আন্দোলন আরো তীব্র হবে বলে হুশিয়ারি দেয় ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন এর কেন্দ্রীয় শূরা সদস্য মুহাম্মাদ রেজাউল করীম।

আহত শিক্ষার্থীবৃন্দ

তিনি আরো বলেন, গভীররাতে ববি শিক্ষার্থীদের উপর অযাচিত হামলা ও হামলাকারীদে গ্রেফতারে বিলম্ব করা প্রশাসনকে প্রশ্নবিদ্ধ করে। তাই  সন্ত্রাসীদের খুব দ্রুত আইনের আওতায় আনতে অনুরোধ করছি।

ইশা ছাত্র আন্দোলন বরিশাল সহ-সভাপতি মুহাম্মাদ ইব্রাহীম খানের সভাপতিত্বে  সাধারণ সম্পাদক মুহাম্মাদ জাহিদুল ইসলাম এর সঞ্চলনায় এসময় উপস্থিত ছিলেন  ইসলামী আন্দোলন বাংলাদেশ বরিশাল মহানগর শাখার ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক মুহাম্মাদ আজিজুল হক, ইসলামী শাসনতন্ত্র ছাত্র -বরিশাল বিশ্ববিদ্যালয় সভাপতি এস এম তওহীদ বাশার এবং বরিশাল মহানগর নেতৃবন্দ।

 

আপনার মতামত দিন
0Shares

স্যোসাল মিডিয়াতে দেখুন আমাদের সংবাদ

Follow us on Facebook Follow us on Twitter Follow us on Pinterest 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     একই ক্যাটাগরিতে আরো সংবাদ