আজ ৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৭ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

বাম ও নাস্তিক মন্ত্রীদের অপসারণ করলে ইসলামী জনতাকে কাছে পাবেন

আইএবি নিউজ : ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর কেন্দ্রীয় প্রচার ও প্রকাশনা সম্পাদক মাওলানা আহমদ আবদুল কাইয়ূম বলেছেন, অসংখ্য রহমত, বরকত, ক্ষমা ও নাজাতে ভরপুর পবিত্র মাহে রমজান। এ মাসে প্রত্যেক রোজা পালনকারীকে জাগতিক সকল লোভ-লালসা, হিংসা-বিদ্বেষ, আত্মাভিমান, বড়ত্ব, অহংকার প্রভৃতি আখলাক পরিহার করে সবর ও সংযমের মাধ্যমে আত্মাকে পরিশুদ্ধ ও কলুষমুক্ত করতে হবে। কেননা স্থুল দেহের উন্নতির চেয়ে সুক্ষ আত্মার উন্নতির উপরই মানুষের প্রকৃত সাফল্য নির্ভর করে। আর রুহের উন্নতি না হলে মানব জীবন মূল্যহীন।
তিনি পরিশুদ্ধ সমাজ গঠনে ছাত্র সমাজকে এগিয়ে আসার আহ্বান জানান। তিনি বলেন, কতিপয় বাম-রাম ও নাস্তিক মন্ত্রী বরাবরই ইসলামকে কটাক্ষ করে আসছে। প্রধানমন্ত্রীও সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে একথা স্পষ্ট করে বলেছেন। এখন নাস্তিক মন্ত্রীদের বহিস্কার করুন। ইসলামী জনতা আপনার পাশে থাকবে।
শুক্রবার (৯ জুন) বিকেলে রাজধানীর কেরাণীগঞ্জের কদমতলী কনভেনশন সেন্টারে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন ঢাকা জেলা দক্ষিণ আয়োজিত ‘ইসলামী সমাজ গঠনে সিয়ামের ভূমিকা’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
এতে বিশেষ অতিথি ছিলেন ইশা ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় জয়েন্ট সেক্রেটারী জেনারেল ছাত্রনেতা হাছিবুল ইসলাম, ইসলামী আন্দোলন ঢাকা জেলা সহ-সভাপতি আলহাজ্ব সুলতান আহমদ খান, মোহাম্মদ হানিফ মিয়া মেম্বার।
সংগঠনের সভাপতি জুবায়ের বিন মিজানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আরিফ উল্লাহ ওমরের পরিচালনায় বক্তব্য রাখেন সুলাইমান দেওয়ানসহ অন্যান্য নেতৃবৃন্দ।

আপনার মতামত দিন
967Shares

স্যোসাল মিডিয়াতে দেখুন আমাদের সংবাদ

Follow us on Facebook Follow us on Twitter Follow us on Pinterest 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     একই ক্যাটাগরিতে আরো সংবাদ