আজ ১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৫শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

বিভিন্ন সংগঠনের শতাধিক নেতাকর্মী ইসলামী আন্দোলনে যোগদান

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম- শায়েখ চরমোনাই’র গতিশীল ও আপোসহীন নেতৃত্বের প্রতি আকৃষ্ট হয়ে বরিশালে বিভিন্ন সংগঠনের শতাধিক নেতাকর্মী সংগঠনের সিনিয়র নায়েবে আমীর মুফতী সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম শায়েখে চরমোনাই’র হাতে সদস্য ফরম পূরণ করে ইসলামী আন্দোলন বাংলাদেশ-এ যোগদান করেছেন।
বরিশাল মহানগর ছাত্রলীগ সভাপতি জসিম উদ্দিন এর বড় ভাই ২৫নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা মনিরুল ইসলাম, ৯নং ওয়ার্ড বিএনপি নেতা ও স্টিমারঘাট জামে মসজিদের সহ-সভাপতি জনাব লিয়াকত হোসেন লিকু, ৭নং ওয়ার্ড বিএনপি নেতা মুহাম্মাদ আল-আমিন শেখ-সহ শতাধিক নেতাকর্মী যোগদান করেছেন।
শুক্রবার (১৩ এপ্রিল’১৮) বাদ মাগরিব স্টিমারঘাট জামে মসজিদ ইসলামী আন্দোলনের এক সভায় সিনিয়র নায়েবে আমীর মুফতী সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম (শায়েখে চরমোনাই)-এর হাতে ইসলামী আন্দোলন বাংলাদেশ-এ যোগদান করেন।
মুফতী ফয়জুল করীম যোগদানকারীদের বরণ করে নিয়ে বলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ দেশের স্থায়ী শান্তি ও মানবতার মুক্তির জন্য কাজ করে যাচ্ছে। সন্ত্রাস, দুর্নীতি ও কায়েমী স্বার্থবাদীদের মূলোৎপাটন করে একটি ইনসাফপূর্ণ সমাজ প্রবর্তনে নিরলসভাবে কাজ করছে। এ সংগঠনে সর্বস্তরের লোকজন এগিয়ে এলে আমরা আমাদের লক্ষ্যপানে পৌছঁতে পারব। তিনি যোগদানকারীদের জন্য আল্লাহর কাছে মদদ প্রার্থণা করেন। তিনি সকলকে ইসলামের সুমহান পতাকাতলে ফিরে আসার আহ্বান জানান।

আপনার মতামত দিন
0Shares

স্যোসাল মিডিয়াতে দেখুন আমাদের সংবাদ

Follow us on Facebook Follow us on Twitter Follow us on Pinterest 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     একই ক্যাটাগরিতে আরো সংবাদ