আজ ১২ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৫শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

ব্রাহ্মণবাড়িয়া-৩ আসনের জনগণকে মাওলানা ফয়েজী'র আরবী নববর্ষের শুভেচ্ছা

ব্রাহ্মণবাড়িয়া থেকে সামছ ভূঁইয়া : ইসলাম প্রিয় জনগণের ঘাঁটি দেশের ঐতিহ্যবাহী জেলা ব্রাহ্মণবাড়িয়া (শহীদবাড়িয়া)। এখানে আলেম ওলামার পদচারণা বেশি হলেও কর্তৃত্ব তেমন একটা দৃশ্যমান নয়। আর তাই ২০১৯ সালে অনুষ্ঠিতব্য একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়ীয়া-৩ (ব্রাহ্মণবাড়িয়া সদর ও বিজয়নগর) আসন থেকে দলের প্রার্থী হচ্ছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ ব্রাহ্মণবাড়িয়া জেলা সহ-সভাপতি মাওলানা আব্দুল মালেক ফয়েজী।
গতকাল এক বিবৃতিতে তিনি ব্রাহ্মণবাড়িয়া-৩ আসন, ব্রাহ্মণবাড়িয়া সদর ও বিজয়নগরের সর্বস্তরের জনগণকে পীর সাহেব চরমোনাই -এর পক্ষ থেকে আরবী নববর্ষের শুভেচ্ছা জানান। তিনি বলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ -এর নির্দেশনা অনুযায়ী আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়ীয়া-৩ (ব্রাহ্মণবাড়িয়া সদর ও বিজয়নগর) আসন থেকে দলের প্রার্থী নির্ধারণী মিটিং এ ব্রাহ্মণবাড়িয়ার নেতাকর্মীরা আমাকে প্রার্থী হিসেবে নির্বাচন করেছেন। আমি মরহুম মাওলানা সৈয়দ ফজলুল করিম রহঃ -এর সময় থেকেই পীর সাহেব চরমোনাই’র অনুসৃত আদর্শে রাজনীতি করে এসেছি। তৃণমুল পর্যায় থেকে মানুষ যেভাবে আমার নাম প্রস্তাব করছেন আমি জান মাল ব্যয় করে হলেও তাদের সেই ভালবাসার মূল্যায়ন করবো। আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে হাত পাখার প্রার্থী হিসেবে আমি আপনাদের পাশে নিয়ে লড়বো।
তিনি আরো বলেন, হক্বের পতাকাবাহী সংগঠন ইসলামী আন্দোলন বাংলাদেশ। শান্তির প্রতিক হাতপাখার পক্ষে এবার জনমত গড়ে উঠেছে। দল যদি আমাকে মনোনীত করেন যথাসাধ্য চেষ্টা করবো তাদের মান রাখার জন্য। অবহেলিত ব্রাহ্মণবাড়িয়াবাসীর সার্বিক উন্নয়নে নিজেকে নিয়োজিত রাখার চেষ্টা করবো এবং আলেমদের শহরে দল-মত নির্বিশেষে সকল আলেম ওলামাদের নিয়ে একটি ঐক্য গড়ার চেষ্টা করবো।
তিনি আরো বলেন, কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে ঈদুল আযহার পূর্বেই প্রচার প্রচারণার নির্দেশনা দেওয়া হয়েছিল।আমরা সেই নির্দেশনা সময়ের সংক্ষিপ্ততার কারণে করতে পারিনি। তবে এখন আর বসে থাকার সময় নেই।ইসলামী আন্দোলন বাংলাদেশ -এর সকল নেতাকর্মীকে এখন থেকেই মাঠে নামতে হবে। আগামী মাস থেকেই শুরু হবে ব্রাহ্মণবাড়িয়া -৩ আসনে হাতপাখার নির্বাচনী প্রচারণা।

আপনার মতামত দিন
1.5K+Shares

স্যোসাল মিডিয়াতে দেখুন আমাদের সংবাদ

Follow us on Facebook Follow us on Twitter Follow us on Pinterest 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     একই ক্যাটাগরিতে আরো সংবাদ