আজ ৯ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ২২শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

ভারতে মুসলিম হত্যা বন্ধে মুসলিম বিশ্বকে ঐক্যবদ্ধ প্রতিরোধ গড়তে হবে: ইসলামী আন্দোলন

আইএবি নিউজ : ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ বলেন, ভারতে গো-রক্ষার নামে নির্বিচারে মুসলমান হত্যা করে বিশ্ব মুসলিমের কলিজ্বায় আঘাত করেছে। ভারতের এহেন মুসলিম হত্যা বন্ধ করতে ভারত সরকারের প্রতি আহ্বান জানিয়ে তিনি বলেন, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ঘোষিত উদারতার সাথে বাস্তবতার কোন মিল খুঁজে পাওয়া যাচ্ছে না। সবকিছুই লোক দেখানো। ভারতের উগ্র সাম্প্রদায়িক সন্ত্রাসীরা গো-রক্ষার নামে অজুহাত সৃষ্টি করে নিরীহ নিরাপরাধ মুসলমানদের উপর অত্যাচার-নির্যাতনের স্টিমরোলার চালাচ্ছে। বেদনাদায়ক এ দৃশ্য সভ্য দুনিয়া নিরবে সহ্য করছে। এখনই ভারতের মুসলিম হত্যা বন্ধে বিশ্বের সকল মুসলমানকে ঐক্যবদ্ধ প্রতিরোধ গড়ে তুলতে হবে। ভারত সরকার কিংবা আন্তর্জাতিক সংস্থাগুলো এ ধরনের উগ্র সাম্প্রদায়িক নির্মম হত্যাকাণ্ড বন্ধের কার্যকর ও দৃশ্যমান কোনো পদক্ষেপ গ্রহণ করছে না।
আজ (বৃহস্পতিবার) বিকেলে পুরানা পল্টনস্থ আইএবি মিলনায়তনে ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর এক সভায় সভাপতির বক্তব্যে তিনি একথা বলেন।
এ সময় আরো উপস্থিত ছিলেন যুগ্ম মহাসচিব অধ্যাপক হাফেজ মাওলানা এটিএম হেমায়েত উদ্দিন, সহকারি মহাসচিব আলহাজ্ব আমিনুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক প্রকৌশলী আশরাফুল আলম, প্রচার সম্পাদক মাওলানা আহমদ আবদুল কাইয়ূম, অর্থ সম্পাদক আলহাজ্ব হারুন অর রশিদ, অর্থ সম্পাদক মাওলানা লোকমান হোসাইন জাফরী, আইন বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট লুৎফুর রহমান শেখ, মাওলানা দেলাওয়ার হোসাইন সাকী প্রমুখ।
অধ্যাপক এটিএম হেমায়েত বলেন, ভারতের মুসলিম সম্প্রদায়সহ সব ধর্মীয় সংখ্যালঘুদের জানমাল এবং ইজ্জতের নিরাপত্তা বিধান করার দায়িত্ব ভারত সরকারের। বিবেকবান বিশ্ব আশা করে জনগণের জানমাল ও ইজ্জত রক্ষার ক্ষেত্রে ভারত সরকার অবহেলা প্রদর্শন না করে তাদের উপর অর্পিত সাংবিধানিক মানবিক দায়িত্ব যথাযথভাবে পালন করবে।

আপনার মতামত দিন
0Shares

স্যোসাল মিডিয়াতে দেখুন আমাদের সংবাদ

Follow us on Facebook Follow us on Twitter Follow us on Pinterest 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     একই ক্যাটাগরিতে আরো সংবাদ