আজ ১৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ৩রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

মহানবী সা. কে ব্যাঙ্গ করায় ভালুকায় ইসলামী আন্দোলনের বিক্ষোভ

এহসানুল হক সোহান, ময়মনসিংহ জেলা প্রতিনিধি: গতকাল ২৯শে অক্টোবর রোজ বৃহস্পতিবার সকাল ১০ ঘটিকায় ইসলামী আন্দোলন বাংলাদেশ ময়মনসিংহ জেলা দক্ষিণ শাখা আওতাধীন ভালুকা উপজেলা শাখার উদ্যোগে ফ্রান্সে মহানবী হযরত মোহাম্মদ (সা.) এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ হয়েছে।

ভালুকা বড় মসজিদ চত্বরে শাখার সভাপতি মাওলানা ফজলুর করীম এর সভাপতিত্বে ও সেক্রেটারী ডাঃ আবু সোয়াইব খান এর সঞ্চালনায়।বিক্ষোভ সমাবেশ ও গণমিছিল অনুষ্ঠিত হয়।

উক্ত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আইএবি ময়মনসিংহ জেলা দক্ষিণ শাখার সেক্রেটারী মাওলানা মাসউদুর রহমান।
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আইএবি ময়মনসিংহ জেলা দক্ষিণের দফতর সম্পাদক মাওলানা মুস্তাফিজুর রহমান।

আরো বক্তব্য রাখেন ইসলামী যুব আন্দোলন ময়মনসিংহ জেলা দক্ষিণ শাখার সভাপতি মাওলানা ইলিয়াস আহমেদ আমিনী, ভালুকা থানা মসজিদের ইমাম ও খতিব মাওলানা উমর ফারুক, আইএবি ভালুকা পৌর শাখার সভাপতি হাফেজ সাখাওয়াত হোসেন, মাওলানা মস্তুফা কামাল কাসেমীসহ সকল সহযোগী সংগঠনের ও ইউনিয়ন শাখার সভাপতিবৃন্দ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, ফ্রান্সের সাথে রাষ্ট্রীয়ভাবে নিন্দা প্রস্তাব ও কূটনৈতিক সম্পর্ক ছিন্ন করতে হবে, ফ্রান্সের পন্য বর্জন ও ফরাসি প্রেসিডেন্টের মুসলমানদের কাছে ক্ষমা চাইতে হবে। আওয়ামী লীগ বিএনপি ও জাতীয় পার্টির পক্ষ থেকে নিন্দা প্রস্তাব করতে হবে অন্যথায় বাংলাদেশের তাওহীদি জনতা তাদেরকে ঘৃণাভরে প্রত্যাহার করবে।

পরে ভালুকা পৌর এলাকার বিভিন্ন অলিগলিতে বিক্ষোভ মিছিল প্রদক্ষিণ করে পাচরাস্তা মোড়ে এসে শেষ হয়।

আপনার মতামত দিন
0Shares

স্যোসাল মিডিয়াতে দেখুন আমাদের সংবাদ

Follow us on Facebook Follow us on Twitter Follow us on Pinterest 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     একই ক্যাটাগরিতে আরো সংবাদ