আজ ২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ৯ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

মাওলানা আবুল ফাতাহ মুহাম্মাদ ইয়াহইয়া-এর ইন্তেকালে ইশা ছাত্র আন্দোলন-এর শোক প্রকাশ

স্টাফ রিপোর্টার : জামিয়া শারইয়্যা মালিবাগ এর সিনিয়র মুহাদ্দিস, বাংলাদেশ কওমী মদ্রাসা শিক্ষাবোর্ড বেফাকের যুগ্ম মহাসচিব, প্রবীণ আলেমে দীন, বিশিষ্ট গবেষক ও লেখক মাওলানা আবুল ফাতাহ মুহাম্মাদ ইয়াহইয়া আজ (শনিবার) সকাল ১০.৩০ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।
মরহুমের ইন্তেকালে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন-এর কেন্দ্রীয় সভাপতি জি.এম. রুহুল আমীন ও সেক্রেটারি জেনারেল শেখ মুহাম্মাদ সাইফুল ইসলাম গভীর শোক প্রকাশ করেন।
নেতৃদ্বয় বলেন, মাওলানা আবুল ফাতাহ মুহাম্মাদ ইয়াহইয়া দীনের বহুমূখী খেদমত আঞ্জাম দিয়েছেন। বিশেষত ইসলামী অর্থনীতি ও রাষ্ট্রব্যবস্থার উপর তাঁর সুন্দর, যুক্তিপূর্ণ ও তাত্ত্বিক বিশ্লেষণ বাংলাদেশে ইসলামী জ্ঞানের এক বিশেষ দিক উন্মোচন করেছে। তার ইন্তেকালে যে শূণ্যতা তৈরি হয়েছে তা সহজে পূরণ হওয়ার নয়।
তিনি ইশা ছাত্র আন্দোলনের জনশক্তির মানোন্নয়নে আয়োজিত বিভিন্ন কর্মশালায় আলোচনা রাখতেন, আমাদেরকে এগিয়ে যাওয়ার উৎসাহ দিতেন ও সাহস যোগাতেন। তার ইন্তেকালে জাতি একজন আদর্শবান অভিভাবক, বহুমূখী প্রতিভার অধিকারী বিজ্ঞ আলেম এবং জ্ঞানের নতুন দিগন্ত উন্মোচনকারী প্রাজ্ঞ রাহবার হারালেন।
নেতৃদ্বয় মরহুমের শোকাবহ পরিবার, স্বজন ও গুণগ্রাহীদের প্রতি সমবেদনা জ্ঞাপন এবং ধৈর্য ধারণে আল্লাহর কৃপা কামনা করেন।
আল্লাহ তা’য়ালা মরহুমকে জান্নাতুল ফিরদাউস দান করুন। আমীন।

আপনার মতামত দিন
308Shares

স্যোসাল মিডিয়াতে দেখুন আমাদের সংবাদ

Follow us on Facebook Follow us on Twitter Follow us on Pinterest 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     একই ক্যাটাগরিতে আরো সংবাদ