আজ ১৩ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৭শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

মাননীয় প্রধানমন্ত্রী ছাত্রলীগের লাগাম টেনে ধরুন: ইশা ছাত্র আন্দোলন

আইএবি নিউজ ডেস্ক: ছাত্রলীগের সন্ত্রাসীদের কারণে একের পর এক উচ্চ শিক্ষাপ্রতিষ্ঠানগুলোর শিক্ষা কার্যক্রম ব্যাহত হচ্ছে। তাদের চাঁদাবাজি, হলদখল এবং আধিপত্য বিস্তারের কারণে সিলেটের এমসি কলেজের হল বন্ধ হয়েছে। পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ও রাজশাহী নিউ গভ. ডিগ্রি কলেজ রণক্ষেত্রে পরিণত হয়েছে। তাই মাননীয় প্রধানমন্ত্রী ছাত্রলীগের লাগাম টেনে ধরুন। অন্যথায় এদেশের ছাত্র সমাজ এই সন্ত্রাসীদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হবে।
আজ (মঙ্গলবার) এক যুক্ত বিবৃতিতে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন-এর কেন্দ্রীয় সভাপতি জি.এম. রুহুল আমীন, কেন্দ্রীয় সহ-সভাপতি শাইখ ফজলুল করীম মারুফ ও সেক্রেটারি জেনারেল শেখ মুহাম্মাদ সাইফুল ইসলাম উপর্যুক্ত কথা বলেন।
তারা বলেন, স্বাধীনতা সংগ্রামে অবদান রাখা একটি ছাত্র সংগঠন এইভাবে সন্ত্রাস, খুন ধর্ষণে লিপ্ত হয়ে এদেশের ছাত্র রাজনীতিকে কলুষিত করছে। বিভিন্ন ক্যাম্পাসে সন্ত্রাসীরা সাধারণ ছাত্রদেরকে জিম্মি করে রেখেছে এবং সেই সব যায়গায় প্রশাসনের ভূমিকাও আজ জাতির কাছে প্রশ্নবিদ্ধ।
নেতৃবৃন্দ আরো বলেন, একদিকে ছাত্রলীগের সন্ত্রাসী কর্মকা- অন্যদিকে নেতাদের বিলাসী জীবন ছাত্র রাজনীতির কলংকজনক অধ্যায়। আমরা ছাত্রলীগকে সন্ত্রাস, নৈরাজ্যের পথ পরিহার করে ইতিবাচক ও গঠনমূলক রাজনীতি করার আহ্বান জানাই।
প্রেস বিজ্ঞপ্তি

আপনার মতামত দিন
0Shares

স্যোসাল মিডিয়াতে দেখুন আমাদের সংবাদ

Follow us on Facebook Follow us on Twitter Follow us on Pinterest 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     একই ক্যাটাগরিতে আরো সংবাদ