আজ ১৪ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৯শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

মালয়েশিয়ার ক্লাং মেরুতে ইসলামী অান্দোলনের সদস্য তারবিয়াত অনুষ্ঠিত

মালয়েশিয়া প্রতিনিধি: রবিবার (২৬শে অাগষ্ট’১৮) ইসলামী অান্দোলন বাংলাদেশ মালয়েশিয়ার ক্লাং সিটি শাখার অাওতাধীন ক্লাং মেরু শাখার সভাপতি মোঃ বেলাল হোসেনের সভাপতিত্বে এরং সহঃ সাংগঠনিক সম্পাদক হাঃঅাঃ করীম এর কুরঅান তেলাওয়াতের মাধ্যমে ক্লাং মেরু শাখার সদস্য তারবিয়াত অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী অান্দোলন বাংলাদেশ মালয়েশিয়া শাখার সংগ্রামী অাহব্বায়ক মূফতি অামীরুল ইসলাম।
বিশেষ অতিথি ছিলেন ক্লাং সিটি শাখার সভাপতি মাওঃ জসিম উদ্দিন, সেক্রেটারী মোঃ মুজাহিদুর রহমান মাসুম ও দপ্তর সম্পাদক মোঃ রুবেল অাহমেদ।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, ইসলামী অান্দোলন বাংলাদেশ রাজনীতি করে না অাল্লাহর এবাদত করে। ইসলামী অান্দোলন অাল্লাহর জমিনে অাল্লাহর দ্বীন প্রতিষ্ঠা করা জন্য কাজ করে, ক্ষমতার জন্য কাজ করে না। এজন্য অামাদের ব্যক্তি জীবন থেকে শুরু করে পরিবার, সমাজব্যবস্থা ও রাষ্টব্যবস্থায় অাল্লাহ্ এবং অাল্লাহর রাসূলের অার্দশ প্রতিষ্ঠা করা জন্য জান-মাল-সময় দিয়ে মেহনত করতে হবে। এছাড়া দায়িত্বশীলদের উদ্দ্যেশে অারও অনেক গুরুত্বপূর্ণ আলোচনা রাখন।
বিশেষ অতিথি তার বক্তব্যে বলেন, অাজ মুসলমান দ্বীনের একেক অংশকে পূর্ণাঙ্গ দ্বীন মনে করছে। যতক্ষণ না পর্যন্ত তারা পরিপূর্ণ দ্বীনের উপর না অাসবে ততক্ষণ তাদের শান্তি অাসতে পারে না। অাল্লাহ্তা’য়ার পরিপূর্ণ দ্বীনের মাঝেই একমাত্র শান্তি এরং কামিয়াবি৷ অার পীর সাহেব হুজুর চরমোনাই অামাদেরকে অাল্লাহ্তা’য়ালার পরিপূর্ণ দ্বীন মেনে বুঝে অামল করার জন্য অাহব্বান করছেন। এজন্য অাসুন অামরা প্রত্যেকেই ইসলামী অান্দোলন বাংলাদেশে সাথে যোগ দিয়ে নিজে বাঁচি, সমাজকে ও রাষ্ট্রকে বাঁচাই।
তারবিয়াতে এছাড়াও উপস্থিত ছিলেন ক্লাং মেরু শাখার সহ-সভাপতি মোঃ লোকমান হোসেন, সেক্রেটারী হাফিজুর রহমান সহ শাখার সকল দায়িত্বশীলগণ।

আপনার মতামত দিন
1K+Shares

স্যোসাল মিডিয়াতে দেখুন আমাদের সংবাদ

Follow us on Facebook Follow us on Twitter Follow us on Pinterest 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     একই ক্যাটাগরিতে আরো সংবাদ