আজ ৭ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ২৩শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

মালয়েশিয়ার জহুরবারু প্রদেশে ইসলামী আন্দোলনের কমিটি গঠন

মালয়েশিয়া প্রতিনিধি: গতকাল শনিবার (২৬ সেপ্টেম্বর’২০২০) মালয়েশিয়ার জোহরবারু প্রদেশের বাতু পাহাত এলাকায় ইসলামী আন্দোলন বাংলাদেশ মালয়েশিয়া শাখার নতুন কমিটি ও শপথ পাঠ অনুষ্ঠিত হয়। নবগঠিত কমিটিতে মুহাম্মদ বিল্লাল হোসেনকে সভাপতি ও হাবিবুর রহমানকে সেক্রেটারি করে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

উক্ত প্রোগ্রামে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ইসলামি আন্দোলন বাংলাদেশ মালয়েশিয়া কেন্দ্রীয় কমিটির সেক্রেটারি মাওলানা মাসউদ উর রাহমান।

বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন মাহসা ইউনিভার্সিটির ভিপি, ইসলামী আন্দোলন কুয়ালালামপুর সিটি শাখার সভাপতি হাফেজ মাওলানা বশির ইবনে জাফর।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ মালয়েশিয়া কেন্দ্রীয় কমিটির প্রচার ও প্রকাশনা সম্পাদক মুজাহিদুর রহমান মাসুম সাহেব।

প্রধান অতিথি তার বক্তব্যে তাক্বওয়া অর্জন ও পরকালের পাথেয় সংগ্রহের আহবান জানান। বিশেষ বক্তা ভিপি বশির ইবনে জাফর সংগঠন এর লক্ষ্য উদ্দেশ্য ও কর্মসূচি নিয়ে আলোচনা করতে গিয়ে বলেন, আমাদের বর্তমান জাহেলিয়াতপূর্ণ সমাজ ব্যবস্থার কারণে শিক্ষা প্রতিষ্ঠানেও ধর্ষণ হয়। দুনিয়ার শিক্ষায় শিক্ষিত হওয়ার পর মানবতার ধারক বাহক হতে পারছে না। এর মূল কারণ হল সমাজে ইসলাম প্রতিষ্ঠিত নাই। যদি সমাজে ইসলাম প্রতিষ্ঠিত থাকত তাহলে বৈষম্য ও অন্যায় অপরাধ শূন্যের কোঠায় থাকত। খোলাফায়ে রাশিদার যুগ সহ যেখানেই ইসলাম প্রতিষ্ঠিত হয়েছে মানুষের অধিকার সমুন্নত হয়েছে। তাই সমাজে ইসলাম প্রতিষ্ঠা করা আমার স্বাধিকার এর জন্য অপরিহার্য।

পরিশেষে শপথ বাক্য পাঠ ও আল্লামা আহমদ শফি রহ. এর জন্য দোয়ার মাধ্যমে অনুষ্ঠান সমাপ্ত ঘোষণা করা হয়।

আপনার মতামত দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category