আজ ১০ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৪শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

মিয়ানমারে মুসলিম গণহত্যা বন্ধের দাবীতে লক্ষ্মীপুরে ইসলামী আন্দোলনের বিক্ষোভ

পারভেজ হোসাইন, লক্ষ্মীপুরে (জেলা) সংবাদদাতা : অামাদের প্রতিবেশী রাষ্ট্র মিয়ারমারের অসহায় মুসলমানদের নির্বিচারে গণহত্যা, শিশু হত্যা, ধর্ষণ, নির্যাতন ও অগ্নিসংযোগ বন্ধ, স্বদেশ থেকে উচ্ছেদকৃর্ত প্রায় ৫ লক্ষাধিক রোহিঙ্গা মুসলমানদের পূনরায় দেশে প্রত্যাবর্তন, তাদের নাগরিক ও মানবাধিকার প্রতিষ্ঠা, আরাকানে জাতিসংঘের শান্তি রক্ষীবাহিনী মোতায়ন এবং আন্তর্জাতিক আদালতে রোহিঙ্গা মুসলমানদের নির্যাতন ও গণহত্যা বিচারের দাবীতে আজ ১১ সেপ্টেম্বর রোজ সোমবার বিকাল ৪টায় লক্ষ্মীপুর মার্কায মসজিদ চত্বরে ইসলামী আন্দোলন বাংলাদেশ লক্ষ্মীপুর জেলা শাখার উদ্যোগে জেলা সভাপতি অনারারী ক্যাপ্টেন (অবঃ) ইব্রাহীমের সভাপতিত্বে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।
উক্ত মিছিল পূর্ব বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় উপদেষ্টা এবং কমলনগর ৮নং চর কাদিরা ইউনিয়নের চেয়ারম্যান মাওলানা খালেদ সাইফুল্লাহ সাহেব বলেন, রোহিঙ্গা মুসলমানদের উপর মিয়ানমার অং সাং সূচি বাহিনী নির্বিচারে গণহত্যা, অগ্নিসংযোগ, শিশু ও নারী নির্যাতন চালিয়ে যাচ্ছে। এই সূচি কোন ভাবে শান্তি পুরুস্কার পেতে পারে না।
বিক্ষোভ সমাবেশে আরো বক্তব্যে রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ লক্ষ্মীপুর জেলা শাখার ভারপাপ্ত সেক্রেটারী মাওলানা ইউছুফ আল-মাহমুদ, ইসলামী যুব আন্দোলন লক্ষ্মীপুর জেলা শাখার সভাপতি মাওলানা আ.হ.ম নোমান সিরাজী, ইসলামী শ্রমিক আন্দোলন সেক্রেটারী মাওলানা মাহবুবুর রহমান, মুফতী ফজলুর রহমান আজম, মাওলানা লোকমান হোসেন, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের লক্ষ্মীপুর জেলা শাখার সভাপতি মু. মাহমুদুল হাসান, সহ-সভাপতি ইমরান হোসাইন, সাধারণ সম্পাদক নুরুল আলম প্রমুখ।

আপনার মতামত দিন
1.1K+Shares

স্যোসাল মিডিয়াতে দেখুন আমাদের সংবাদ

Follow us on Facebook Follow us on Twitter Follow us on Pinterest 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     একই ক্যাটাগরিতে আরো সংবাদ