আজ ৯ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৩শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

মূর্তি পুণঃস্থাপন বিচার বিভাগের পরাধীনতার বহিঃপ্রকাশ: ইশা ছাত্র আন্দোলন কিশোরগঞ্জ

কিশোরগঞ্জ : গ্রীক দেবী থেমিসের মূর্তি পুঃণস্থাপনের প্রতিবাদে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন কিশোরগঞ্জ জেলা শাখা বিক্ষোভ মিছিল করেছে।
শুক্রবার জেলা সভাপতি জোবায়ের আহমদের নেতৃত্বে মিছিলটি কিশোরগঞ্জ শহরের ঐতিহ্যবাহী শহীদী মসজিদ থেকে শুরু হয়ে স্টেশনরোড, আখড়াবাজার, ঈশা খাঁ রোড, গৌরাঙ্গবাজার হয়ে আবারো শহীদী মসজিদের সামনে এসে সংক্ষিপ্ত সমাবেশ ও দোয়ার মাধ্যমে শেষ হয়।
সভাপতি তার বক্তব্যে বলেন, বাংলাদেশের ইতিহাস ঐতিহ্যকে ভূলন্ঠিত করে শতকরা ৯২ভাগ মুসলমানের হৃদয়ে আঘাত দিয়ে জনবিচ্ছিন্ন গুটিকয়েক নাস্তিক, বাম-রামদের প্ররোচনায় গ্রীকদেবী থেমিসের মূর্তি স্থাপন করে দেশের বিচার বিভাগ পরাধিনতার বহিঃপ্রকাশ ঘটিয়েছে।
তিনি আরো বলেন, যদি বিচার বিভাগ এবং তৎসংশ্লিষ্ট ব্যাক্তিবর্গ এ ব্যাপারে শচেতন না হন তবে আগামি ১৭ই রমজান ঐতিহাসিক বদর দিবসে বদরের প্রেরণায় উজ্জীবিত হয়ে হযরত পীর সাহেব চরমোনাই ঘোষণায় প্রত্যেক জেলায় জেলায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে সরকারের ভিত কাপিয়ে দেয়া হবে ইনশা-আল্লাহ্। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ কিশোরগঞ্জের সহকারি দফতর সম্পাদক মুহা. আশরাফ আলী সোহান, যুবনেতা মুফতি বরকত হোসাইন, জেলা ছাত্র আন্দোলনের সহ-সভাপতি মুহা. হুমায়ুন কবির, সাংগঠনিক সম্পাদক মুহা. আরিফুল ইসলাম, প্রশিক্ষণ সম্পাদক মুহা. আব্দুল্লাহ বিন রশিদ, অর্থ সম্পাদক আবরারুল হক্ব, দফতর সম্পাদক আবু-বকর সিদ্দিক, কওমি মাদরাসা বি. সম্পাদক আরিফুল ইসলাম, আলিয়া মাদরাসা বি. সম্পাদক মুহা. সইদুল ইসলাম, কলেজ বি. সম্পাদক ইসমাঈল হোসাইনসহ উপজেলা ও ইউনিয়ন নেতৃবৃন্দ।

আপনার মতামত দিন
1.2K+Shares

স্যোসাল মিডিয়াতে দেখুন আমাদের সংবাদ

Follow us on Facebook Follow us on Twitter Follow us on Pinterest 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     একই ক্যাটাগরিতে আরো সংবাদ